ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সাশ্রয়ী মূল্যে লক্ষ্মীপুরে বসুন্ধরার পণ্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, মে ২৩, ২০২৪
সাশ্রয়ী মূল্যে লক্ষ্মীপুরে বসুন্ধরার পণ্য

লক্ষ্মীপুর: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির মধ্যে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করছে দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। ঈদুল আজহা উপলক্ষে ‘সাশ্রয়ী মূল্যে বসুন্ধরা পণ্য, ভোক্তার জন্য’ এমন স্লোগানে সারা দেশের মতো লক্ষ্মীপুর পৌর এলাকার বিভিন্ন স্থানে ট্রাক সেল’র মাধ্যমে পণ্য বিক্রি করা হচ্ছে।

 

বাজার দরের চেয়েও কিছুটা কম দামে পণ্য কিনতে পারছেন ক্রেতারা। এতে কিছুটা স্বস্তি মিলেছে তাদের।

জানা গেছে, দেশের ১০০টি স্থানে ট্রাকের মাধ্যমে সাশ্রয় দামে পণ্য বিক্রি করছে বসুন্ধরা গ্রুপ। সেখান থেকে ক্রেতারা সাশ্রয়ী মূল্যে সয়াবিন তেল, সরিষার তেল, আটা, ময়দা, সুজি, মসলা, নুডলস, মসুর ডাল, চিনিগুড়া চাল, সেমাইসহ ১০১টি নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে পারছেন।  

কোম্পানিটির এসআর (লক্ষ্মীপুর সদর উপজেলা) স্বপন চন্দ্র দাস জানান, গত নয়দিন ধরে লক্ষ্মীপুর পৌর এলাকার চারটি পয়েন্টে তারা সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করছেন। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৬টা পর্যন্ত জেলা শহরের দক্ষিণ তেমুহনী, উত্তর তেমুহনী, উপজেলা পরিষদের সামনে এবং রামগতি সড়কের মার্কাজ মসজিদের সামনে তারা ট্রাক সেল’র মাধ্যমে পণ্য বিক্রি করছেন। তাদের কাছ থেকে ১০১টি পণ্য কিনতে পারছেন ক্রেতারা। মাসব্যাপী চলবে তাদের এ কার্যক্রম।  

ক্রেতা সফিক উল্যা বাংলানিউজকে বলেন, বাজারে এখন নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়েই চলছে। কিন্তু বসুন্ধরার পণ্য বাজারমূল্য থেকে কিছুটা কম দামে বিক্রি করছে। এখান থেকে পণ্য কিনতে পেরে কিছু টাকা সাশ্রয় হয়েছে। বসুন্ধরার এমন উদ্যোগকে সাধুবাদ জানাই।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।