ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ফায়ার সেফটি-সিকিউরিটি এক্সপো শুরু ১৪ ফেব্রুয়ারি 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
ফায়ার সেফটি-সিকিউরিটি এক্সপো শুরু ১৪ ফেব্রুয়ারি  সংবাদ সম্মেলনে অতিথিরা-ছবি-শাকিল আহমেদ

ঢাকা: তিন দিনব্যাপী ইন্টারন্যাশনাল ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপোর ৬ষ্ঠ আসর বসবে আগামী ১৪ ফেব্রুয়ারি। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই আয়োজন। 

রোববার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।  

ইলেকট্রনিক্স সেফটি অ্যান্ড সিকিউরিটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইসাব) এই এক্সপোর আয়োজন করেছে।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইসাবের প্রেসিডেন্ট মোতাহার হোসেন খান বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারি দুপুর আড়াইটায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই এক্সপোর উদ্বোধন করবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ, বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান, ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি মোহাম্মদ শফিউল ইসলাম মহিউদ্দিন ও তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।  

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের এক্সপোতে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জার্মানি, ইতালি, তাইওয়ান, তুরস্ক, চীন ও ভারতসহ ২৬টি দেশের ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি ব্র্যান্ডের নামি প্রতিষ্ঠানের পণ্য প্রদর্শন করা হবে। এক্সপোতে মোট ৭০টি স্টল থাকবে। এছাড়া চারটি বিশেষ সেমিনার অনুষ্ঠিত হবে।
  
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান, ইসাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রশিদ, প্রচার সম্পাদক জাকির উদ্দিন আহমেদ ও পরিচালক মাহমুদ ই খোদা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি  ১০, ২০১৯
টিএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।