ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

কালারস প্লাটিনাম উইমেন অ্যাওয়ার্ড ২৫ এপ্রিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
কালারস প্লাটিনাম উইমেন অ্যাওয়ার্ড ২৫ এপ্রিল কালারস প্লাটিনাম বিজনেস উইমেন অ্যাওয়ার্ড ২০১৯ উপলক্ষে সংবাদ সম্মেলন

ঢাকা: প্রথমবারের মতো কালারস প্লাটিনাম বিজনেস উইমেন অ্যাওয়ার্ড ২০১৯ আয়োজন করতে য়াচ্ছে জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন পত্রিকা কালারস। আগামী ২৫ এপ্রিল রাজধানীর একটি হোটেলে সাত ক্যাটাগরিতে এ পুরস্কার দেওয়া হবে।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে কারওয়ানবাজারে একটি কনফারেন্সরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে কালারস ম্যাগাজিনের প্রধান সম্পাদক জাকারিয়া মাসুদ বলেন, আমাদের পত্রিকা এ বছর চার বছরে পদার্পণ করেছে।

এ উপলক্ষে আমরা প্রথমবারের মতো নারী উদ্যোক্তাদের প্রতি সম্মান জানাতে কালারস প্লাটিনাম বিসনেস উইমেন অ্যাওয়ার্ডের আয়োজন করেছি। আগামী বছর থেকে প্রতি নারী দিবসে এ পুরস্কার দেওয়া হবে। মোট সাত ক্যাটাগরিতে এ পুরস্কার দেওয়া হবে। বিভিন্ন ব্যাংকসহ নানা সোর্সের মাধ্যমে নারী উদ্যোক্তা বাছাই চলবে।

তিনি বলেন, সাধারণত পরিচিতরাই নানা পুরস্কারে ভূষিত হন। আমরা প্রান্তিক পর্যায় থেকে শুরু করে সর্বত্র নারীদের ভালো উদ্যোগকে প্রাধান্য দেবো। তাদের উদ্যোগগুলো আমাদের কাছে আসার পরই জুরিবোর্ড তাদের মনোনীত করবেন। ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে নারী উদ্যোক্তাদের উদ্যোগ জমা নেওয়া, যা আগামী ৩০ মার্চ পর্যন্ত চলবে।
সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন জুরি বোর্ডের সদস্য ও অভিনেতা আফজাল হোসেন, সহিদুস সাদেক, সিটি ব্যাংকের প্রধান জনসংযোগ কর্মকর্তা মির্জা গোলাম ইয়াহিয়া, লাকি বেগম প্রমুখ।

এ পুরস্কার মনোনয়নের জন্য জুরি বোর্ডে আছেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, মাত্রা অ্যাডভারটাইজমেন্টের ম্যানেজিং পার্টনার আফজাল হোসেন, আইডিএলসির সিইও এবং এমডি আরিফ খান, অ্যাডকম লিমিটেডের চেয়ারম্যান গীতিয়ারা সাফিয়া চৌধুরী, ইন্টার কন্টিনেন্টাল ঢাকার ম্যানেজার জেমস পি ম্যাকডোনাল্ড, ডিএইচএলর কান্ট্রি ম্যানেজার মো. মাইরুল হক, সিপিডির সম্মানিত ফেলো অধ্যাপক মুস্তাফিজুর রহমান, মাইডাস গ্রুপের চেয়ারম্যান রোকেয়া আফজাল, মোহাম্মাদি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রুবানা হক, র‌্যাংকস মোটরসের ম্যানেজিং ডিরেক্টর সোহানা রউফ চৌধুরী ও অ্যাপেক্স ফুটওয়্যারের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাসিম মনজুর।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
ইএআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।