ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

সুজুকি নিয়ে এলো নতুন গেইম চেঞ্জার মোটরবাইক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
সুজুকি নিয়ে এলো নতুন গেইম চেঞ্জার মোটরবাইক সুজুকির নতুন ৩ মডেলের বাইক নিয়ে এলো র‍্যানকন

ঢাকা: জাপানি গাড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠান সুজুকি মটরসের নতুন তিনটি মডেলের মটরসাইকেল বাজারজাতকরণের ঘোষণা দিলো র‌্যানকন মটরবাইকস। 

মঙ্গলবার (১২ মার্চ) রাজধানীর একটি হোটেলে এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নতুন তিন মডেলের বাইক উপস্থাপন করা হয়। মডেযল তিনটি হলো- সুজুকি হায়াতে ১১০, সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫ এবং সুজুকি জিএসএক্সআর ১৫০।

এসময় আমদানিকারক প্রতিষ্ঠানের কর্মকর্তাদের মধ্যে র‌্যানকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী, র‌্যানকন মটরবাইকসের ব্যবস্থাপনা পরিচালক শাওন হাকিম, প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আশিক-উর-রহমান উপস্থিত ছিলেন।
 
র‌্যানকন কর্মকর্তারা ছাড়াও জন কবির, ডন সামড্যানির মতো জনপ্রিয় তারকাদের উপস্থিতি অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করে।

তারকাদের পাশাপাশি বিভিন্ন বাইকার কমিউনিটিসহ বাইক ব্লগার যেমন, জিক্সার ক্লাব বাংলাদেশ, বাইক বিডি, দেশি বাইকারস, জিএসএক্স ক্লাব বাংলাদেশ, মোটরসাইকেল ভ্যালিসহ র‌্যানকন মটরবাইকস লিমিটেডের অন্যান্য ব্যবসায়িক অংশীদার গ্রুপের সবাই অনুষ্ঠানে অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে র‌্যানকন মটরবাইকের ব্যবস্থাপনা পরিচালক শাওন হাকিম বলেন, র‌্যানকন মটরবাইকস লিমিটেড গত পাঁচ বছর ধরে বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে এবং খুব দ্রত তারা উন্নতি করছে। তার ধারাবাহিকতায় বাজারে এ নতুন তিনটি মডেল বাইকের জগতে গেম চেঞ্জার হিসেবে জায়গা করে নেবে। আমরা বরাবরের মতোই সব বাইকারদের জন্য স্টাইলিশ এবং উন্নত মানের প্রোডাক্ট সরবরাহ করতে প্রতিজ্ঞাবদ্ধ থাকবো।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
পিআর/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।