ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ভাইব্রেন্ট পণ্য কিনলেই ঢাকা-ব্যাংকক রিটার্ন টিকিট!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৯
ভাইব্রেন্ট পণ্য কিনলেই ঢাকা-ব্যাংকক রিটার্ন টিকিট! আকর্ষণীয় অফার ঘোষণা করেছে দেশের অন্যতম শীর্ষ ফুটওয়্যার ব্র্যান্ড ভাইব্রেন্ট

ঢাকা: বাংলা নববর্ষের আগমন আনন্দময় করে তুলতে পুরো বৈশাখ জুড়ে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে দেশের অন্যতম শীর্ষ ফুটওয়্যার ব্র্যান্ড ভাইব্রেন্ট। জুতা ও লাইফ স্টাইলসহ এ ব্র্যান্ডের যেকোনো পণ্য কিনলেই লটারির মাধ্যমে নির্দিষ্ট সংখ্যক ভাগ্যবান পাবেন প্রতি সপ্তাহে সঙ্গীসহ ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন টিকিট।

ভাইব্রেন্ট কর্তৃপক্ষ জানায়, পণ্য ক্রয়ে সারা বৈশাখ জুড়ে জিপি স্টার গ্রাহকরা পাবেন ১৫ শতাংশ মূল্যছাড়। বিকাশের মাধ্যমে ভাইব্রেন্টের পণ্য কিনলে পাবেন ২০ শতাংশ ক্যাশ ব্যাক।

সিটি ব্যাংকের কার্ড হোল্ডাররাও পাচ্ছেন ১০ শতাংশ মূল্যছাড়। এছাড়া সব শ্রেণীর গ্রাহকদের জন্য সারা বৈশাখ মাস জুড়েই থাকছে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।  

বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, মৌলভীবাজার, বগুড়া ও ময়মনসিংহে ভাইব্রেন্টের শোরুম রয়েছে। খুব শিগগিরই যশোর, খুলনা ও রাজশাহীতে ভাইব্রেন্ট কার্যক্রম শুরু করবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।  

ইউএস-বাংলা গ্রুপের মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট সামগ্রী। এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, নারী ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে। ভাইব্রেন্ট সামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দিয়ে যাচ্ছে।

তিনি বলেন, পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। প্রত্যেকটি শো-রুমে জুতা ছাড়াও রয়েছে বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্য লাইফ স্টাইল সামগ্রী।  

ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় ভাইব্রেন্ট শো-রুমের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৯
টিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।