ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জেসিআই ঢাকা ইস্ট সফলভাবে পালন করলো সদস্য সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
জেসিআই ঢাকা ইস্ট সফলভাবে পালন করলো সদস্য সভা

ঢাকা: বিশ্বব্যাপী তরুণদের সেবাদান প্রতিষ্ঠান জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ইস্ট সফলভাবে পালন করেছে বছরের প্রথম সাধারণ সদস্য সভা।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে বনানীর সারিনা হোটেলে ওই সভা অনুষ্ঠিত হয়।



এ সভায় ২০২১ সালের হিসাব বিবরণ অনুমোদন ও বছরের কর্মপরিকল্পনা নির্ধারিত হয়। আসন্ন জাতীয় বক্তব্য ও বিতর্ক প্রতিযোগিতা কার্যক্রম সম্পর্কে সদস্যদের অভিহিত করা হয়।  

উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠানটির শোভাবর্ধন করেন জেসিআই বাংলাদেশের কর্ণধার ও সেনেটর, তুরস্কয় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মসুদ মান্নান।  

জেসিআই বাংলাদেশের ইতিহাস সম্পর্কে আলোকপাত করে তিনি বলেন, নতুনরাই দেশের ভবিষ্যৎ উন্নয়নমূলক কাজে নতুনদের আরও এগিয়ে আসার জন্য আহ্বান করেন তিনি।

জেসিআই ঢাকা ইস্ট এর সাধারণ সদস্য ব্যতীত অনুষ্ঠানটিতে আরও উপস্থিত হয়ে মূল্যবান বক্তব্য পেশ করেন ২০২১ সালের জাতীয় সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট, জাতীয় নির্বাহী সহ-সভাপতি ইরফান হক, জাতীয় নির্বাহী সহ-সভাপতি ইসমাত জাহান, জাতীয় সেক্রেটারি জেনারেল রুমানা চৌধুরী, জাতীয় সহ-সভাপতি মাহমুদুন নবী, জাতীয় সহ-সভাপতি ইমরান কাদির, জাতীয় পরিচালক খাদিজা আক্তার, জাতীয় পরিচালক কাজী ফাহাদ, জাতীয় প্রকাশনা কমিটির সভাপতি মেহেদী হোসেন, প্রাক্তন জাতীয় সভাপতি আহমেদ এ রহমান, প্রাক্তন জাতীয় সভাপতি আদনান খান, প্রাক্তন জাতীয় সভাপতি মামুন আকবর ও প্রাক্তন জাতীয় সভাপতি শহীদ উদ্দিন আকবর প্রমুখ।  

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন জেসিআই ঢাকা ইস্ট এর ২০২১ সালের সভাপতি ইজাজ মোহাম্মদ। পুনরায় বোর্ড গঠন করে সেক্রেটারি জেনারেল হিসেবে শপথ গ্রহণ করেন সালমা আক্তার হীরা। কোষাধ্যক্ষ হন তানজিনা তুলি।

সভা শেষে অতিথিরা সন্ধ্যাভোজে এ যোগ দেন। সাধারণ সদস্য সভার আগে অংশগ্রহণকারীদের জন্য একটি বক্তৃতা ও বিতর্ক বৈষয়িক কর্মশালার আয়োজন করা হয়েছিল যা পরিচালনা করেছিলেন জেসিআই ঢাকা ইস্ট এর প্রাক্তন স্থানীয় রাষ্ট্রপতি ও মাস্টার ট্রেইনার কাজী এম আহমেদ।  

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।