ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইভ্যালিতে যুক্ত হলো গেটকো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
ইভ্যালিতে যুক্ত হলো গেটকো ইভ্যালিতে যুক্ত হলো গেটকো।

ঢাকা: দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম লিমিটেডের সঙ্গে যুক্ত হলো গ্রিনল্যান্ড ইঞ্জিনিয়ার্স এন্ড ট্রাক্টরস কোম্পানি লিমিটেড (গেটকো)। এখন থেকে গেটকোর ষ্টীম ক্লিনার, উইন্ডো ক্লিনার, ফ্লোর ক্লিনার এবং হাই প্রেশার ওয়াসারসহ নানা রকম পণ্যসামগ্রী বিভিন্ন মূল্য ছাড়ে কিনতে পারবেন ইভ্যালির গ্রাহকেরা।

রোববার (১৪ মার্চ) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম এবং গ্রিনল্যান্ড ইঞ্জিনিয়ার্স এন্ড ট্রাক্টরস কোম্পানি লিমিটেডের জেনারেল ম্যানেজার মামুনূর রশিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মঞ্জুরুল ইসলাম, কি একাউন্ট ম্যানেজার হুমায়ূন আহমেদ জামি এবং  গ্রিনল্যান্ড ইঞ্জিনিয়ার্স এন্ড ট্রাক্টরস কোম্পানি লিমিটেডের কো-অর্ডিনেটর অব বিজনেস অপারেশন প্রত্যয় ব্যনার্জিসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।