ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন।

ঢাকা: নতুন বছরে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষে এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৫ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত সম্মেলনটি ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে পরিচালনা করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শেখ বশিরুল ইসলাম, মাকসুদা খানম এবং জসীম উদ্দীন ভুঁইয়া।

সম্মেলনে নিজ নিজ কর্মস্থল থেকে অনলাইনে যুক্ত হন এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকসহ আঞ্চলিক ব্যবস্থাপকরা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার সকল শাখা ব্যবস্থাপকদের কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে সুশৃঙ্খলভাবে এবং সততার সঙ্গে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করার পরামর্শ দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন এবং বর্তমান পরিস্থিতিতে কীভাবে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট দিকনির্দেশনা দেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।