ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা ফুড-মাল্টি ফুডের ন্যাশনাল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, মে ২৮, ২০২২
বসুন্ধরা ফুড-মাল্টি ফুডের ন্যাশনাল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

ঢাকা: গাজীপুরের রাজাবাড়ীতে অবস্থিত সারা রিসোর্টে মনোরম পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বসুন্ধরা ফুড, মাল্টি ফুডের বাল্ক এবং প্রোডাক্ট লাইন-এ ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স-২০২২।

গত ২৬-২৮ মে তিন দিনব্যাপী অনুষ্ঠিত কনফারেন্সে বসুন্ধরা গ্রুপের প্রায় তিন শতাধিক কর্মকর্তা অংশ নেন।

কনফারেন্সে বিগত বছরের বিক্রয় মূল্যায়ন এবং মূল্যায়ন শেষে বিক্রি বিবেচনায় সেরা বিক্রয়কর্মীসহ অন্যান্য পুরস্কারের বিজয়ীদের নাম ঘোষণা করা হয় এবং পুরস্কার দেওয়া হয়। পাশাপাশি বসুন্ধরার আজকের এই অবস্থানে আসার পিছনে অন্যান্য ডিপার্টমেন্টের ভূমিকার স্বীকৃতি স্বরূপ তাদের পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বলেন, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ একের পর এক সফলতা অর্জন করে চলেছে। দেশের এমন কোনো পরিবার নেই যেখানে বসুন্ধরার পণ্য ব্যবহার হয় না। এই অর্জনগুলোর পেছনের কারিগর কিন্তু বিক্রয়কর্মীরাই। আপনাদের সহযোগিতাতেই আমরা ভোক্তার কাছে সঠিক সময়ে পৌঁছাতে পেরেছি, করোনা মহামারির মধ্যেও আপনাদের সুদৃঢ় এবং পরিকল্পনামাফিক কার্যক্রম আমাদের অনুপ্রাণিত করেছে আরও সামনে এগিয়ে যাওয়ার।

রেদয়ানুর রহমান (হেড অব সেলস, বাল্ক, রিটেল—প্রোডাক্ট লাইন-এ) বলেন, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ গত দুই দশকের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশের খাদ্যপণ্যের বাজারকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। আমাদের এই ধারাবাহিক অগ্রগতি যেন আমরা বজায় রাখতে পারি, সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি। যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে কর্মরত আছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, পণ্যের মান ও বিজনেস স্টেকহোল্ডারদের সাথে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধপরিকর। বিক্রয়কর্মীদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে ইনশাআল্লাহ।

এই আয়োজনে বসুন্ধরার কর্মকর্তারা বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশগ্রহণ করেন। র‍্যাফেল-ড্র এর মাধ্যমে নির্বাচিত ভাগ্যবান প্রতিযোগীকে পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেলাল হোসেন (চিফ ফাইন্যান্স অফিসার, বসুন্ধরা ফুড অ্যান্ড মাল্টি ফুড); এ.এস.এম. মুস্তাফিজুল হক (সিওও, বসুন্ধরা এয়ারওয়েজ); শাফিকুল ইসলাম (ডিজিএম, সেলস—রিটেইল প্রোডাক্ট লাইন-এ); রুমেল সরকার (এজিএম, সেলস—রিটেইল প্রোডাক্ট লাইন-এ); কাজী মনিরুজ্জামান মনির; রফিকুল কবির (এজিএম, সেলস—রিটেইল প্রোডাক্ট লাইন-এ); এ. কে. নাসির আহমেদ (ডিএসএম, সেলস—রিটেইল প্রোডাক্ট লাইন-এ); এ.কে.এম. আব্দুস সালাম (ডিএসএম, সেলস—রিটেইল প্রোডাক্ট লাইন-এ); কাজী মাহমুদ মোর্শেদ (ম্যানেজার, ডিস্ট্রিবিউশন—রিটেইল প্রোডাক্ট লাইন-এ); ফজলুল হক (ম্যানেজার, ডিস্ট্রিবিউশন—বাল্ক); কে.এম আব্দুল কাদের (ম্যানেজার, ডিস্ট্রিবিউশন—রিটেইল প্রোডাক্ট লাইন-এ); আহমেদুজ্জামান লস্কর (ম্যানেজার, ব্র্যান্ড—বাল্ক) সহ আরও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।