ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

উপায় একাউন্টে কর্মীদের বেতন দেবে ফসল ডটকম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, জুন ৬, ২০২২
উপায় একাউন্টে কর্মীদের বেতন দেবে ফসল ডটকম

ঢাকা: দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায়’র মাধ্যমে কর্মীদের বেতন দিবে ফসল ডটকম।

উপায়’র চিফ সেলস অ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত এবং ফসল ডটকমের ডিরেক্টর ও চিপ অপারেটিং অফিসার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন।

উপায় একাউন্টে বেতন প্রাপ্তির পর ফসলের কর্মীরা উপায়ের যেকোনো এজেন্ট পয়েন্ট থেকে টাকা তুলতে পারবেন অল্প খরচে। এছাড়া ইউসিবি’র এটিএম বুথ থেকেও টাকা তুলতে পারবেন বিনা খরচে।

উপায় একাউন্টে রয়েছে মাল্টিওয়ালেট ফিচার। প্রাইমারী ওয়ালেটের পাশাপাশি রয়েছে স্যালারি ওয়ালেট, রেমিটেন্স ওয়ালেট এবং ডিসবার্জমেন্ট ওয়ালেট।

উপায় একাউন্টে স্যালারি গ্রহণের মাধ্যমে ফসলের কর্মীরা বিভিন্ন ধরণের সেবা নিতে পারবেন, যেমন- ফান্ড ট্রান্সফার, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট পেমেন্ট ইত্যাদি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফসল ডটকমের হেড অব এইচআর মো. মাহমুদুল হাসান খান, হেড অব ফাইনান্স মো. আমিনুর রহমান, এইচআর নির্বাহী সাবিরা আক্তার এবং উপায়’র ডেপুটি ডিরেক্টর শাকিব আলতাফ, অ্যাসিসটেন্ট ডিরেক্টর হাসান মোহাম্মদ জাহিদ ও একাউন্ট ম্যানেজার কাজী নুসরাত। ফসলের ঢাকার অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন। বর্তমানে উপায়’র গ্রাহক সংখ্যা ৫০ লাখ এবং দেশব্যাপী এক লাখ এজেন্টের বিস্তৃত নেটওয়ার্ক রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮১৯ ঘণ্টা, জুন ৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।