ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কর্মবিরতির একদিন পর বাংলাবান্ধা বন্দরে কার্যক্রম স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুন ৮, ২০২২
কর্মবিরতির একদিন পর বাংলাবান্ধা বন্দরে কার্যক্রম স্বাভাবিক

পঞ্চগড়: কাস্টমস লাইসেন্সের ধারা-উপধারা সংশধোনসহ বিভিন্ন দাবিতে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্টদের একদিন কর্মবিরতির পর পুনরায় বন্দরের কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

বুধবার (৮ জুন) সকাল থেকেই বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম স্বাভাবিক হয় বলে বাংলাবান্ধা বন্দর ম্যানেজার আবুল কালাম আজাদ ও বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রফতানি গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত মঙ্গলবার (৭ জুন) দুপুরে সারাদেশে ফেডারেশান অফ কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরোয়ার্ডিং এজেন্ট অ্যাসোসিয়েশনের ডাকে সারা বাংলাদেশে কর্মসূচির আওতায় এ কর্মবিরতি পালন করে সিঅ্যান্ডএফ এজেন্টরা।

কর্মসূচিতে এসময় সিঅ্যান্ডএফ এজেন্টরা মৌলিক অধিকার পরিপন্থী কাস্টমস এজেন্ট লাইসেন্সিং বিধিমালা এবং পণ্য চালান শুল্কায়নে এইচ এস কোড এবং সিপিসি নির্ধারণে প্রণিত বিভিন্ন বিতর্কিত আইন বাতিলের দাবিতে ব্যানার নিয়ে বাংলাবান্ধা স্থলবন্দর কাস্টমস অফিসের সামনে দাঁড়ান।  

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, জুন ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।