ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

হাতীবান্ধায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
হাতীবান্ধায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

লালমনিরহাট: দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য ‘কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা ১৪২৯’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ জুলাই) দিনব্যাপী হাতীবান্ধা শিল্পকলা একাডেমির হলরুমে কিং ব্র্যান্ড  সিমেন্টের হাতীবান্ধা উপজেলা পরিবেশক মেসার্স শরিফ বিজনেস পার্কের আয়োজনে এ শুভ হালখাতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টর জিএম আব্দুল লতিফ।

মেসার্স শরিফ বিজনেস পার্কের শরিফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট সেক্টর নর্থ উইংয়ের উইং হেড জিল্লুর রহমান।

সম্মানিত অতিথি হিসেবে অংশ নেন, সিংগীমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু ও মেসার্স শরিফ বিজনেস পার্ক-২ এর আফজাল হোসেন মিঞা।

এ সময় আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা কিং ব্র্যান্ড সিমেন্টের কুড়িগ্রাম এরিয়া ম্যানেজার শামিউল ইসলাম পিন্টু ও হাতীবান্ধা উপজেলা সেলস ম্যানেজার মাহমুদুল হাসান।

অনুষ্ঠানে প্রধান অতিথি বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টর জি এম আব্দুল লতিফ বাংলানিউজকে বলেন, বসুন্ধরার সিমেন্ট গুণে-মানে বাজারের সেরা। আর গুণগত মানের কারণেই বসুন্ধরার সিমেন্ট শীর্ষে রয়েছে। বসুন্ধরার সিমেন্ট উৎপাদনের শুরু থেকে গুণগত মান ধরে রেখেছে। ফলে ভোক্তা সাধারণের কাছে এ সিমেন্টের প্রতি আস্থা দিন দিন বাড়ছে। মানের ক্ষেত্রে কোনো ছাড় দেয় না বসুন্ধরা সিমেন্ট। সেই সঙ্গে মানের দিক থেকে আরও উন্নত করা হবে। এছাড়া দেশের বৃহত্তম পদ্মা সেতু, কৃষি বিশ্ববিদ্যালয়সহ বড় বড় প্রতিষ্ঠান, রাস্তা, ব্রিজে গুরুত্বপূর্ণ স্থাপনায় এখন বসুন্ধরার সিমেন্টর চাহিদা দিন দিন বাড়ছে।

এ বছর হাতীবান্ধা উপজেলায় কিং ব্র্যান্ড সিমেন্টের সাতজন সেরা বিক্রেতা নির্বাচিত হয়েছেন।  

অনুষ্ঠানে তাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। তাদের প্রত্যেককে ক্রমানুসারে পুরস্কার দেওয়া হয়। প্রথমস্থান অধিকার করে মের্সাস ঈশিতা ট্রেডার্স, দ্বিতীয় স্থান অধিকার করে মেসার্স শরিফ বিজনেস পার্ক-২, তৃতীয় স্থান অধিকার করে মুনতাহা টেড্রার্স।

প্রথম পুস্কার হিসেবে একটি ৪০ ইঞ্চি এলইডি টিভি ও দ্বিতীয় পুরস্কার হিসেবে একটি ডিপ ফ্রিজ দেওয়া হয়।

অনুষ্ঠানে ২৪ জন রিটেইলার উপস্থিত ছিলেন। তাদের সবাইকেই বসুন্ধরার কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়। পুরুস্কার বিতরণ শেষে শিশু শিল্পী শৈলী বর্মণ স্নেহার একক সংগীতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa