ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

রবি এলিট গ্রাহকদের জন্য টগি ফান ওয়ার্ল্ডে ১৫ শতাংশ ছাড় 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
রবি এলিট গ্রাহকদের জন্য টগি ফান ওয়ার্ল্ডে ১৫ শতাংশ ছাড় 

ঢাকা: দেশের বৃহত্তম বিনোদন এবং ভার্চ্যুয়াল রিয়েলিটি থিম পার্ক টগি ফান ওয়ার্ল্ডের সব গেম ও রাইডের ওপর ১৫ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন রবির কাস্টমার লয়্যালটি এবং রিওয়ার্ড প্রোগ্রাম ‘রবি এলিট’ গ্রাহকরা।  

এই উপলক্ষে সম্প্রতি দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে বলে মঙ্গলবার (২ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে মোবাইল ফোন অপারেটরটি।

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ এবং টগি ফান ওয়ার্ল্ডের চিফ মার্কেটিং অফিসার ও বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের সমন্বয় দলের সদস্য জিয়াউল হক সিকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন।

আকর্ষণীয় অফারটি উপভোগ করতে, রবি এলিট গ্রাহকদের REW<space>TFW01 লিখে ১২১৩ নম্বরে পাঠাতে হবে। ফিরতি মেসেজে গ্রাহকরা একটি গোপন কোড পাবেন যা টগি ফান ওয়ার্ল্ডে ১৫ শতাংশ ছাড় পেতে ব্যবহার করতে পারবেন।

শিশু, কিশোরসহ সব বয়সের বিনোদনের জন্য টগি ফান ওয়ার্ল্ডে রয়েছে ট্রামপোলিন, পেন্টবল থেকে শুরু করে লেজার ট্যাগের মত গেমস এবং রাইডের বিশাল সমাহার। দূষণমুক্ত, নিরাপদ, আন্তরিক পরিবেশ হল এই থিম পার্কের প্রধান আকর্ষণ।  

টগি ফান ওয়ার্ল্ডের মার্কেটিং’র সিনিয়র এক্সিকিউটিভ তুহিদুল ইসলাম, রবির লয়্যালটি অ্যান্ড রিওয়ার্ডসের জেনারেল ম্যানেজার মো. ফয়সাল ইমাম, ম্যানেজার তাসনিয়া আফরিন এবং লয়্যালটি অ্যান্ড রিওয়ার্ডস স্পেশালিস্ট শেখ শাহরুখ হোসেন এই অংশীদারিত্ব বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

বাংলাদেশ সময়: ০০১৪ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এমআইএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa