ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ইন্টারন্যাশনাল লিজিংয়ের সাবেক পরিচালকের বিরুদ্ধে দুদকের মামলা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
ইন্টারন্যাশনাল লিজিংয়ের সাবেক পরিচালকের বিরুদ্ধে দুদকের মামলা 

ঢাকা: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের সাবেক পরিচালক নাসিম আনোয়ারের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (২৮ আগস্ট) দুদক সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আসামি নাসিম আনোয়ার কর্তৃক বিগত ২০২১ সালের ১২ আগস্ট দাখিলকৃত সম্পদ বিবরণীতে প্রদর্শিত নীট সম্পদের পরিমাণ (স্থায়ী+অস্থায়ী) ৫ কোটি ২১ লাখ ৬৬ হাজার ৭৫৩ টাকা। দাখিলকৃত সম্পদ বিবরণী যাচাই/অনুসন্ধানকালে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তার প্রদর্শিত সম্পদের মধ্যে মোট ১ কোটি ১২ লাখ ৯৭ হাজার ২৮৫ টাকার সম্পদ গোপনকৃত/জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ মর্মে প্রতীয়মান হয়। তিনি সম্পদ গোপন করে এবং জ্ঞাত আয়ের উৎস বহির্ভূত উক্ত সম্পদ অর্জন ও দখলে রেখে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন এর প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক তাপস কান্তি বালা বাদী হয়ে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, ঢাকায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এসএমএকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।