ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

রাবি সাংবাদিক সমিতির নতুন সভাপতি আসাদুর, সম্পাদক এনায়েত করিম

রাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১২

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১২-১৩ সালের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।
 
রোববার সকালে রাবিসাস কার্যালয়ে গঠিত এ কমিটির সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠ রাবি প্রতিনিধি আসাদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের প্রতিনিধি এনায়েত করিমকে মনোনীত করা হয়েছে।


 
কমিটির অন্যান্য সদস্যরা  হলেন- সহসভাপতি-১ সাইফুর রহমান আকন্দ (জনকণ্ঠ), সহসভাপতি-২ লুৎফর রহমান (বেস্টনিউজ২৪.কম), যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব আলী (বাংলানিউজটোয়েন্টিফোর.কম), সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম (ঢাকানিউজটোয়েন্টিফোর.কম), কোষাধ্যক্ষ শাকির আহমাদ (ইত্তেফাক), তথ্য-প্রযুক্তি সম্পাদক এসএম নাদিম মাহমুদ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান (রাজবার্তা), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুজন নাজির (সকালের খবর), দফতর সম্পাদক সাঈদ শুভ (নিউ নেশন), ক্রীড়া সম্পাদক আমজাদ হোসেন শিমুল (মানবজমিন), কার্যকরী সদস্য-১ মাইদুল ইসলাম (দি এডিটর), কার্যকরী সদস্য-২ (আনিসুর রহমান (প্রাইম নিউজ বিডি ডটকম)।
 
এছাড়াও সমিতির গঠনতন্ত্র অনুযায়ী ২ জন উপদেষ্টা পদে দায়িত্ব পালন করবেন এএম জাহিদ (ডেইলি স্টার) ও সোহেল রানা (ডেইলি সান)।
 
সমিতির সাবেক উপদেষ্টার হলেন কুদরাত-ই-খুদা বাবু (প্রথম আলো) ও সায়েম সাবু (যুগান্তর)।
 
সমিতির সাবেক সভাপতি এ এম জাহিদের (ডেইলি স্টার) সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানার (ডেইলি সান) সঞ্চালনে এ কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১২
সম্পাদনা: আশিস বিশ্বাস, অ্যাসিস্ট্যাণ্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।