ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জবি ইংরেজি বিভাগের শিক্ষক নাসির উদ্দিনকে পুনর্বহাল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
জবি ইংরেজি বিভাগের শিক্ষক নাসির উদ্দিনকে পুনর্বহাল

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক নাসির উদ্দিন আহমদকে পুনর্বহাল করেছে কর্তৃপক্ষ। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম বলেন, নাসির স্যারকে যে কারণে বরখাস্ত করা হয়েছিল, সেটি বৈজ্ঞানিকভাবে যাচাই বাচাই করা হয়নি।

এটা অন্যায় হয়েছিল।

রোববার (১১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম স্বাক্ষরিত আদেশে নাসির উদ্দিনের পুনর্বহালের এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক জনাব নাসির উদ্দিন আহমদের আবেদনের পরিপ্রেক্ষিতে সিন্ডিকেটের রিপোর্ট সাপেক্ষে ১১ আগস্ট হতে ইংরেজি বিভাগে পুনর্বহাল করা হলো।

সহযোগী অধ্যাপক নাসির উদ্দিন আহমদ বলেন, আদালতের রায়ের পরিপ্রেক্ষিতে আমার জয়েন করার কথা ১ বছর আগেই। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির কারণে এটা বিলম্ব হয়েছে। আমার সামাজিক অবস্থানের কারণে আমাকে হেয় করা হয়েছে। মিজান সাহেবের অনৈতিকভাবে করা সব চেষ্টাই ব্যর্থ হয়েছে। আমাকে বিশ্ববিদ্যালয় ও ছাত্রদের থেকে আলাদা করতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।