ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

দুর্গাপূজার নিরাপত্তা দিতে ঢাবির প্রবেশমুখে চেকপোস্ট

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
দুর্গাপূজার নিরাপত্তা দিতে ঢাবির প্রবেশমুখে চেকপোস্ট

ঢাকা: হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা উদযাপনে নিরাপত্তা নিশ্চিত করতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসের ছয়টি প্রবেশমুখে চেকপোস্ট বসানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের পরিচয়পত্র সঙ্গে রাখতে অনুরোধ করা হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নিরাপদ, শান্তিপূর্ণ, সুশৃঙ্খল ও উৎসবমুখর পরিবেশে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ছয়টি প্রবেশমুখ নীলক্ষেত, পলাশী, শাহবাগ, বার্ন ইউনিট, দোয়েল চত্বর ও শহীদ মিনার এলাকায় চেকপোস্ট বসানো হয়েছে। ৭ অক্টোবর দুপুর থেকে আগামী ১৪ অক্টোবর দুপুর পর্যন্ত এ চেকপোস্টের কার্যক্রম চলমান থাকবে।

এ সময় নিজ নিজ পরিচয়পত্র সঙ্গে রাখার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের প্রতি অনুরোধ জানানো হয়েছে। দুর্গোৎসব চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় আতশবাজি না ফোটানোর জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়েছে। এক্ষেত্রে পূজা উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় আসা সব পুণ্যার্থী ও দর্শনার্থীর সার্বিক সহযোগিতা একান্তভাবে কাম্য।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।