ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

কুয়েটে ১ম বর্ষ ভর্তি কার্যক্রম ২০ ডিসেম্বর থেকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪
কুয়েটে ১ম বর্ষ ভর্তি কার্যক্রম ২০ ডিসেম্বর থেকে

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর ২০১৪-১৫ইং শিক্ষাবর্ষের ১ম বর্ষ বি.এস-সি. ইঞ্জিনিয়ারিং ও ব্যাচেলর অব আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (বিইউআরপি) কোর্সের ভর্তি কার্যক্রম আগামী ২০ ডিসেম্বর শনিবার থেকে শুরু হবে।

ভর্তি কার্যক্রম শুরুর প্রথম দিনে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রধান মেধা তালিকার ১ম হইতে ৫০০তম পর্যন্ত প্রার্থীর সনদপত্র যাচাই ও জমা রাখা, স্বাস্থ্য পরীক্ষা এবং ব্যাংকে প্রয়োজনীয় ফিস জমা দেয়া সাপেক্ষে ভর্তি করা হবে।



রোববার ৫০১তম হতে ৮১০তম এবং সংরক্ষিত আসনের প্রার্থীদের সনদপত্র যাচাই ও জমা  রাখা, স্বাস্থ্য পরীক্ষা এবং ব্যাংকে প্রয়োজনীয় ফিস জমা দেয়া সাপেক্ষে ভর্তি করা হবে।

২২ ডিসেম্বর সোমবার বিকাল ৫টায় অপেক্ষমান তালিকা হতে আসন খালি থাকা সাপেক্ষে ভর্তিযোগ্য প্রার্থীদের ১ম তালিকা(বিভাগ বরাদ্দসহ) প্রকাশ করা হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.kuet.ac.bd) পাওয়া যাবে।

বাংলাদেশ সময় : ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।