ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

সিলেট: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষে অনার্স প্রথম বর্ষের সেমিস্টার-১ এর ভর্তি পরীক্ষা শনিবার (২০ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

এ বছর সিকৃবির ছয়টি অনুষদের অধিনে ৬ হাজার ৫শ’ ৩৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছেন।



ওই দিন বেলা ২টায় সিকৃবি ক্যাম্পাসসহ মোট ৪টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা শুরু হবে। অন্য কেন্দ্রগুলো হচ্ছে- সিলেট  ইঞ্জিনিয়ারিং কলেজ, সিলেট মডেল স্কুল এন্ড কলেজ ও এমসি কলেজ।

ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য যোগ্য প্রার্থীদের তালিকা ও সিট প্লান প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.sau.ac.bd পাওয়া যাবে।

এছাড়া ফেসবুক পেইজ https://www.facebook.com/SylhetAgriculturalUniversity থেকেও পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্যের আপটেড জানা যাবে।

সিট প্লান: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে রোল: ২০০০১ থেকে ২১৮৫১ পর্যন্ত,  সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ কেন্দ্রে ২১৮৫২ থেকে ২২৯৫৭ পর্যন্ত,  সিলেট মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে রোল: ২২৯৫৮ থেকে ২৪০৫৭ পর্যন্ত এবং এম সি কলেজ কেন্দ্রে রোল: ২৪০৫৮ থেকে ২৬৫৩৭।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।