ঢাকা, শনিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিতে অনার্স প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
শাবিতে অনার্স প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টায় শাবি একাডেমিক ‘এ’ ভবনে ভর্তি কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়া।



বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ১২ ও ১৩ ডিসেম্বর ‘বি’ ইউনিটের (বিজ্ঞান বিভাগ) ভর্তি কার্যক্রম এবং ১৫ ও ১৭ ডিসেম্বর ‘এ’ ইউনিটের (সমন্বিত বিভাগ) ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। শনিবার সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর মেধাতালিকার এক থেকে ৬শ’ পর্যন্ত শিক্ষার্থীর সাক্ষাৎকার নেওয়া হয়।
 
এছাড়া মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের ভর্তি সাক্ষাৎকার শেষে অপেক্ষমান (ওয়েটিং) তালিকায় থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকারের তারিখ জানানো হবে।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহা বাংলানিউজকে জানান, ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেটের ২টি সত্যায়িত ফটোকপি এবং ভর্তির জন্য ৬৮৫০ টাকা সঙ্গে নিয়ে আসতে হবে।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
আরএইচএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ