ঢাকা, শনিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

পবিপ্রবির ভর্তি পরীক্ষা সম্পন্ন

পবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
পবিপ্রবির ভর্তি পরীক্ষা সম্পন্ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পবিপ্রবি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের প্রথমবর্ষে ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ ডিসেম্বর) সকাল ১০টা থেকে পবিপ্রবির ভর্তি পরীক্ষা শুরু হয়।



এদিন সকাল ১০টায় এ ইউনিট, দুপুর ১২টায় বি ইউনিট ও বিকেল ৩টায় সি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পবিপ্রবি ক্যাম্পাস, জনতা কলেজ, দুমকী এ কে মাধ্যমিক বিদ্যালয়, দুমকী এন কে আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়, দুমকী দেবীরচর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এসব পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এদিকে, সকালে বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ড. মো. শামসুদ্দীন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. রবিউল হক, রেজিস্ট্রার প্রফেসর ড. সুলতান মাহমুদ, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ পরিচালক মো. মাহফুজুর রহমান প্রমুখ।

পবিপ্রবির জনসংযোগ ও প্রকাশনা বিভাগ সূত্র জানিয়েছে রোববার রাতেই ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে (www.pstu.ac.bd) ও বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডের মাধ্যমে প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ