ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শিক্ষাখাতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
শিক্ষাখাতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান ব্যারিস্টার রফিক-উল হক

গাজীপুর: শিক্ষাখাতে সরকারের পাশাপাশি সামাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক।

শুক্রবার (০১ জানুয়ারি) কালিয়াকৈর পৌরসভার চন্দ্রা এলাকায় বিনামূল্যে নাগরিকদের চিকিৎসা সেবা ও হোল্ডিং নাম্বার প্লেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

পৌরসভার উদ্যোগে এ সেবা কার্যক্রম চালু করা হয়।

তিনি বলেন, আমাদের দেশে শিক্ষার চেয়ে স্বাস্থ্য সেবা পিছিয়ে পড়েছে। তাই শিক্ষার পাশাপাশি স্বাস্থ্য সেবাকে আরো এগিয়ে নিতে হবে। এতে সরকারের সঙ্গে সবাইকে এগিয়ে আসতে হবে।

কালিয়াকৈর পৌরসভার প্যানেল মেয়র শামসুল আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান, ডা. কামরুল হাসান, কাউন্সিলর বেলায়েত হোসেন প্রমুখ।

কালিয়াকৈর পৌর ভবনে প্রতি রোববার ও বৃহস্পতিবার, চন্দ্রা কার্যালয়ে প্রতি শুক্র ও সোমবার এবং সফিপুর সার্কেল-৩ কার্যালয়ে প্রতি মঙ্গলবার ও বুধবার এ সেবা চালু থাকবে। এছাড়া, পৌরসভার ১৩ হাজার ৪শ’ ডিজিটাল হোল্ডিং নাম্বার প্লেট বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। যা প্রদর্শন করে সহজেই চিকিৎসা সেবা নেওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৬
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।