ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন তারেক মো. রাশেদ উদ্দিন ও সাখাওয়াত হোসেন

নোয়াখালী: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের ২০১৬-১৭ সালের সাধারণ নির্বাচনে স্বাধীনতা কর্মকর্তা পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে।

এতে সভাপতি পদে তারেক মো. রাশেদ উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে সাখাওয়াত হোসেন নির্বাচিত হয়েছেন।



সোমবার (৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটরিয়ামে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ৭৪ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত সদস্যরা হলেন, মজিবুর রহমান (যুগ্ম সাধারণ সম্পাদক), গোলাম রাব্বানী (কার্যকরী সদস্য), মাহমুদুর রহমান (কার্যকরী সদস্য) ও মেজবাহ উদ্দিন পলাশ (কার্যকরী সদস্য)।

এরআগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সফিকুল ইসলাম (সহ সভাপতি), সাখাওয়াত হোসেন (সাধারণ সম্পাদক), আবদুর রহমান (কোষাধ্যক্ষ),  এএসএম সায়েম (দফতর ও প্রচার সম্পাদক), জিনাত আরা চৌধুরী (মহিলা সম্পাদিকা) এবং খালেদ মেহেদী  হাসান (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক) নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক এবং সহকারী নির্বাচন কমিশনার ছিলেন পরিচালক (অর্থ ও হিসাব) আবদুল জলিল ও গ্রন্থাগারিক জাহাঙ্গীর হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
এএটি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।