ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জাবিতে ৭ দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট উইক’

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
জাবিতে ৭ দিনব্যাপী  ‘ম্যানেজমেন্ট উইক’

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ  বিভাগের উদ্যোগে চতুর্থবারের মতো শুরু হচ্ছে ৭ দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট উইক’।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ে এক সংবাদ সম্মেলনে জাতীয় বিতর্ক উৎসবের সহ-আহ্বায়ক মুহাম্মদ আল আমিন গাজী এ তথ্য জানান।

লিখিত বক্তব্যে তিনি জানান, শিক্ষার্থীদের বাস্তবমুখী করা এবং ভবিষ্যতের লিডারশিপ গড়ে তোলার জন্য চতুর্থ বারের মতো ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের উদ্যোগে ৭ দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট উইক’ এর আয়োজন করা হয়।



অনুষ্ঠানের ১ম দিন ৪ জানুয়ারি (বুধবার) থাকছে - উদ্বোধন, র‌্যালি, বৃক্ষরোপণ, দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ও চ্যারিটি ফিল্ম ফেস্টিভাল।

দ্বিতীয় দিন ৫ জানুয়ারি (বৃহস্পতিবার) থাকছে, ‘ক্যাম্পাস টু করপোরেট’ বিষয়ক সেমিনার ও  চ্যারিটি ফিল্ম ফেস্টিভাল।

তৃতীয়দিন ৬ জানুয়ারি (শুক্রবার) থাকছে, আলোকচিত্র প্রদর্শনী, মানবসম্পদ প্রতিযোগিতা, বিতর্ক প্রতিযোগিতা ও চ্যারিটি ফিল্ম ফেস্টিভাল।

চতুর্থদিন ৭ জানুয়ারি (শনিবার) থাকছে, আলোকচিত্র প্রদর্শর্নী, মানবসম্পদ প্রতিযোগিতা, বিতর্ক প্রতিযোগিতা, ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

পঞ্চম ও ষষ্ঠদিন থাকছে, ক্রিকেট টুর্নামেন্ট ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

অনুষ্ঠানের সমাপনী দিন ১০ জানুয়ারি (মঙ্গলবার) থাকছে, বিভাগের আয়োজনের সাংস্কৃতিক অনুষ্ঠান ও আর্টসেল’র প্রযোজনায় বিশ্ববিদ্যালয় সেলিম আল দীন মুক্তমঞ্চে থাকছে কনসার্ট।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।