ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নীতিমালা সংশোধনের দাবিতে পাবিপ্রবি কর্মচারীদের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
নীতিমালা সংশোধনের দাবিতে পাবিপ্রবি কর্মচারীদের বিক্ষোভ নীতিমালা সংশোধনের দাবিতে পাবিপ্রবি কর্মচারীদের বিক্ষোভ

পাবনা: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) নীতিমালা সংশোধনের দাবিতে দুই ঘণ্টা রেজিস্ট্রার ভবনে তালা লাগিয়ে বিক্ষোভ করছে কর্মচারীরা।

রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। এরপর বিক্ষুদ্ধ কর্মচারীরা পাঁচ দফা দাবি আদায়ের জন্য একটি স্মারকলিপি দেন।

দাবিগুলোর মধ্যে- নীতিমালা কমিটির আহ্বায়ক ড. কামরুজ্জামানের সকল প্রশাসনিক দায়িত্ব থেকে পদত্যাগ, কর্মচারীদের নীতিমালা শতভাগ বাস্তবায়ন, কর্মচারীদের প্রতি অবজ্ঞা অবহেলা করা হলে দোষী ব্যক্তিদের শাস্তিসহ পাঁচদফা দাবি করা হয়।

পাবিপ্রবি’র কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম বাংলানিউজকে বলেন, নীতিমালা সংশোধন কমিটির আহ্বায়ক ড. কামরুজ্জামানের দ্বীমুখী নীতির জন্য তার সকল প্রশাসনিক দায়িত্ব থেকে অব্যহতি দাবি করি। একই সঙ্গে আমদের নীতিমালা সংশোধনের জন্যে জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে পাবিপ্রবি’র প্রক্টর আওয়াল কবির জয় বাংলানিউজকে বলেন, নীতিমালা সংশোধনের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা রেজিস্ট্রার ভবনের তালা খুলে দেয়। বিষয়টি নিয়ে খুব দ্রুত নীতিমালা সংশোধন কমিটির সকল সদস্যের সঙ্গে বসে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসম্বের ২৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।