ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

মোটরসাইকেল দুর্ঘটনায় জাবি ছাত্রের মৃত্যু

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
মোটরসাইকেল দুর্ঘটনায় জাবি ছাত্রের মৃত্যু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): নাটোরের বাগাতিপাড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আল মাহমুদ শাফি মারা গেছেন।

তিনি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ৪৭তম আবর্তনের (তৃতীয় বর্ষ) শিক্ষার্থী ছিলেন এবং আল বেরুনী হলে থাকতেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ভোরে রাজশাহী মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লোক প্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক নুরুল আমিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আল মাহমুদ শাফি নাটোরের বাঘাতিপাড়া উপজেলার সোনাপুর গ্রামের বাসিন্দা। বাগাতিপাড়া থেকে মোটরসাইকেলে করে বনপাড়া যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে আল মাহমুদ শাফি গুরুতর আহত হন। প্রথমে তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে নাটোর জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য রাতে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে ভোরের দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজশাহী মহানগর পুলিশের রাজপাড়া থানার উপপরিদর্শক (এসআই) শাহীন আক্তার টুম্পা বলেন, রাতে আবদুল্লাহ আল মাহমুদ নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এদিকে, শিক্ষার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম ও লোক প্রশাসন বিভাগ। পৃথক শোকবার্তায় বলা হয়, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। তার প্রয়াণে একটি সম্ভাবনার মৃত্যু ঘটলো। উপাচার্য প্রয়াত আবদুল্লাহ আল মাহমুদ শাফির শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।