ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

জবিতে নতুন তিন সহকারী প্রক্টর নিযুক্ত

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
জবিতে নতুন তিন সহকারী প্রক্টর নিযুক্ত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) তিনজন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়েছে। তারা হলেন ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সায়েদুর রহমান, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম এবং গণিত বিভাগের সহকারী অধ্যাপক গৌতম কুমার সাহা।

 

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান সাক্ষরিত পৃথক তিন অফিস আদেশের মাধ্যমে তিনজনের নিযুক্তের বিষয়টি নিশ্চিত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ে তিনজন নতুন সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন। তারা ১৫ সেপ্টেম্বর থেকে দ্বায়িত্ব পালন করবেন।

এছাড়াও আদেশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন-২০০৫ মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সহকারী প্রক্টর হিসেবে তাদেরকে নিযুক্ত করা হয়। এ আদেশ প্রত্যেকের ১৫ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে এবং বিধি মোতাবেক সবাই দায়িত্ব ভাতা প্রাপ্য হবেন বলেও জানানো হয়।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১ 
এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa