ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফের পেছলো জাবির ‘এ’ ইউনিটের পরীক্ষা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
ফের পেছলো জাবির ‘এ’ ইউনিটের পরীক্ষা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)

জাবি: ফের পেছালো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির গাণিতিক ও পদার্থ বিজ্ঞান বিষয়ক অনুষদ ভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার তারিখ। নতুন সিদ্ধান্ত অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২১ ও ২২ নভেম্বর।

বুধবার (১০ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব আবু হাসান ভর্তি পরীক্ষা পেছানোর এ তথ্য জানান।

পূর্ব নির্ধারিত তারিখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে ভর্তি পরীক্ষা থাকায় নতুন করে পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ঠরা।

আবু হাসান বলেন, জাবির ২০২০-২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’ ইউনিটের (গাণিতিক ও পদার্থ বিজ্ঞান বিষয়ক অনুষদ) ভর্তি পরীক্ষা আগামী ২০ নভেম্বরের পরিবর্তে ২১ নভেম্বর এবং ২১ নভেম্বরের পরিবর্তে ২২ নভেম্বর পূর্ব নির্ধারিত শিফট ও সময় অনুযায়ী অনুষ্ঠিত হবে। ’

এছাড়া অন্য সব ইউনিটের ভর্তি পরীক্ষার সময়সূচি অপরিবর্তিত থাকবে।

এর আগে, গত ০৫ নভেম্বর জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে সারাদেশে পরিবহন ধর্মঘটের কারণে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা প্রথমবারের মতো পেছানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।