ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ক্যাম্পাসের সামনে ছিনতাইয়ের শিকার জবি শিক্ষার্থী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মে ১৬, ২০২২
ক্যাম্পাসের সামনে ছিনতাইয়ের শিকার জবি শিক্ষার্থী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): ক্যাম্পাস থেকে বাসায় ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ছিনতাইয়ের শিকার হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

রোববার (১৫ মে) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে অবস্থিত ভিক্টর পরিবহনের কাউন্টারের পাশে এ ঘটনা ঘটে।

 

ভুক্তভোগী আবু আনছার (২০) ইতিহাস বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি জানান, আমি আনুমানিক সাড়ে আটটার সময় বরিশাল থেকে ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনালে পৌঁছাই। সদরঘাট থেকে আমি সরাসরি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খাবার খাওয়ার জন্য আসি। এসে দেখি ক্যাফেটেরিয়া বন্ধ।

তিনি বলেন, ক্যাফেটেরিয়া বন্ধ দেখে আমি মেসের উদ্দেশ্যে রওনা হই এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে অবস্থিত ভিক্টর পরিবহনের কাউন্টারের পাশ থেকে একজন ছিনতাইকারী আমার পথ আটকে দাঁড়ায় এবং হঠাৎ ব্লেড বের করে আমার গলায় ধরে যা কিছু আছে সব দিয়ে দিতে বলে। ছিনতাইকারী আরও বলে, আমার আশেপাশে তাদের অনেক লোকজন আছে, পালানোর চেষ্টা করলে আমাকে তারা ধরে ফেলবে। তখন ছিনতাইকারী আমার মানিব্যাগ কেড়ে নেয়।

আবু আনছার বলেন, এরপর আমার ফোনও কেড়ে নেওয়ার জন্য ধস্তাধস্তি করলে আমি সুযোগ পেয়ে দৌড় দেই এবং দৌড় দিয়ে সামনে এগিয়ে দুজন লোককে বলি, আমার কাছ থেকে ছিনতাইকারীরা ছিনতাই করেছে। তারপর আমি নিকটস্থ ভিক্টোরিয়া পার্কে গিয়ে কর্তব্যরত পুলিশের কাছে সাহায্য চাই। তখন সেখান থেকে একজন পুলিশ কনস্টেবল আমাকে বাসে তুলে দেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জনাব ড. মোস্তফা কামাল বলেন, ওই শিক্ষার্থী থানায় মামলা করুক। আমরা পুলিশকে বলে সহযোগিতা করবো।  

সদরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাহিদুল ইসলাম বলেন, ঘটনার সময় আমি ওখানে ছিলাম না। ভুক্তভোগী শিক্ষার্থী মামলা করুক। তারপর দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, মে ১৬, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad