ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

কাজ না থাকলেও থাকতে হবে টেবিলে

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুন ২০, ২০২২
কাজ না থাকলেও থাকতে হবে টেবিলে

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেছেন, কাজ থাক বা না থাক অফিস চলাকালীন কর্মকর্তাদেরকে টেবিলে থাকতে হবে।

সোমবার (২০ জুন) বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের তৃতীয় তলার সভাকক্ষে কর্মচারী শৃঙ্খলা ও আচরণবিধি বিষয়ে এক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপাচার্য বলেন, সেবা নিতে এসে কেউ যেন সেবা না পেয়ে ফিরে না যায়, সেদিকে লক্ষ্যে রাখতে হবে। সততা-আন্তরিকতা দিয়ে  যথাসময়ে নিজ-নিজ কর্ম সম্পাদনের মাধ্যমে আমরা নিজেদের এবং আমাদের পরিবার ও প্রতিষ্ঠানের মাথা উঁচু করতে পারবো।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমানের সভাপতিত্বে কর্মশালার উদ্বোধনী পর্বে উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

কর্মশালায় রিসোর্স পারসন ছিলেন সরকারের আইসিটি বিভাগের উপ-সচিব ড. মো. মিজানুর রহমান। বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার (প্রশাসন-১) ও এপিএ ফোকাল পয়েন্ট কর্মকর্তা ড. মো. নওয়াব আলী খানের সঞ্চালনায় কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুন ২০, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।