ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুয়েটে ‘লেক অ্যান্ড ল্যান্ডস্কেপ’ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
কুয়েটে ‘লেক অ্যান্ড ল্যান্ডস্কেপ’ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ প্রকল্পের আওতায় বিশ্ববিদ্যালয়ের ‘লেক অ্যান্ড ল্যান্ডস্কেপ’ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।  

রোববার (২৪ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

 

এ সময় তিনি কাজের গুণগতমান ঠিক রেখে দ্রুততম সময়ের মধ্যে কাজগুলো সুসম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেন।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য দেন পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এ বি এম মহীউদ্দিন, ‘খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ’ প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী ড. মো. জুলফিকার হোসেন এবং বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ।  

অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ডিন প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের পাবলিক রিলেশন্স অফিসার মো. রবিউল ইসলাম। অনুষ্ঠানে কুয়েটের বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউট পরিচালক, রেজিস্ট্রার ও বিভাগীয় প্রধানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।