ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

নির্বাচন ও ইসি

বাউফলে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্যসহ আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, মে ১৬, ২০২৪
বাউফলে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্যসহ আহত ২

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আনারস ও ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৫ মে) দিবাগত রাত ১০টার দিকে ২০-২৫টি মোটরসাইকেলে ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী আবদুল মোতালেব হাওলাদারের কর্মী ও সমর্থকরা বগার কাদের মোল্লার  গ্যারেজের কাছে আনারস মার্কার কর্মী শাহীন গাজীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালান।

এ সময় শাহিন গাজীকে (৩৩) মারধর করে জখম করেন।  

আহত শাহিন গাজীর মো. কালা গাজীর ছেলে ও রাজনগর গ্রামের ৬নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। ওই দিন রাতে তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনার জেরে বৃহস্পতিবার (১৬ মে) বেলা পৌনে ১১টার দিকে বগার শাপলাখালী রাস্তার মাথায় আনারস মার্কার প্রার্থী মোসারফ হোসেন খানের কর্মী-সমর্থকরা ঘোড়া মার্কার প্রার্থী আবদুল মোতালেব হাওলাদারের ভাগনে ও ইউপি সদস্য সাইদুর রহমান সুমনকে (৩৪) কুপিয়ে ও পিটিয়ে জখম করেন। তাকে বগা ইউনিয়ন ও স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, ঘটনা শুনেছি, আমরা তদন্ত করছি। তবে কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মে ১৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।