ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

রূপগঞ্জে বিএনপির মেয়র প্রার্থীর প্রচারণায় হামলা, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
রূপগঞ্জে বিএনপির মেয়র প্রার্থীর প্রচারণায় হামলা, আহত ১০

নারায়ণগঞ্জ: রূপগঞ্জে তারাব পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী নাসিরউদ্দিন আহমেদের গণসংযোগে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।



রোববার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ১নং ওয়ার্ডের তালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তারাব পৌরসভার ১নং ও ২নং ওয়ার্ড এলাকায় গণসংযোগ করতে গেলে বিএনপির মেয়র প্রার্থী নাসিরউদ্দিন আহমেদের কর্মী-সমর্থকদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তিনটি গাড়ি ভাংচুর করা হয়। হামলায় সোহেল, আরমান, দেলোয়ার, ইসমাইল হোসেন, রাজিব, ইয়াছিন, মনসুর, আলী আকবর, নূর হোসেনসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের রূপগঞ্জ, নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ হামলার ঘটনায় আওয়ামী লীগ কর্মীদের দুষছে স্থানীয় বিএনপি। ঘটনার পর তারাব পৌরসভার রূপসী বাসস্ট্যান্ড এলাকায় সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় নাসিরউদ্দিন আহমেদ অভিযোগ করেন, পরাজয় নিশ্চিত জেনে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছেন।

তবে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন অভিযোগ প্রত্যাখ্যান করে পাল্টা অভিযোগ ছুড়ে দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থীর দিকে। তিনি বাংলানিউজকে বলেন, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কোনো নেতাকর্মীই এ ঘটনার সঙ্গে জড়িত নন। আওয়ামী লীগের মেয়র প্রার্থী হাছিনা গাজীর জনপ্রিয়তায় শঙ্কিত হয়ে বিএনপির প্রার্থী এ ধরনের কথা বলছেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল ইসলাম। তিনি বাংলানিউজকে বলেছেন, এ ঘটনায় বিএনপির প্রার্থীর পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
আরএইচ/এএসআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।