ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

এমপিরা পৌরসভার ভেতরে অবস্থান করতে পারবেন না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
এমপিরা পৌরসভার ভেতরে অবস্থান করতে পারবেন না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাঙ্গাইল: জরুরি কাজ ও ভোট দেওয়া ছাড়া এমপিরা পৌরসভার ভেতরে অবস্থান করতে পারবেন না এমনটাই বলেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাবেদ আলী।

তিনি বলেন, ভোট কারচুপির আমল এখন আর নেই।

নির্বাচন হবে সিসি টিভির মতোই স্বচ্ছ। যা সবার কাছে শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য হবে।

রোববার (২০ ডিসেম্বর) বিকেলে মির্জাপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাশাসন, প্রার্থী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা রিটার্নিং অফিসার আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজ আল আসাদ, মির্জাপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মো. তাজুল ইসলাম, আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাহাদৎ হোসেন সুমন, বিএনপির মেয়র প্রার্থী মো. হযরত আলী মিঞা, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম মনির, স্থানীয় সুজন সম্পাদক আবুল কাশেম খান, কাউন্সিলর প্রার্থী আলী আজম খান, শহিদুল ইসলাম মাসুম, জালাল উদ্দিন, আব্দুল জলিল।
 
মতবিনিময় সভায় স্থানীয় প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।