ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন

পৌর নির্বাচন

নেত্রকোনায় আ.লীগ প্রার্থীকে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
নেত্রকোনায় আ.লীগ প্রার্থীকে শোকজ

নেত্রকোনা: নেত্রকোনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নজরুল ইসলাম খানকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন রির্টানিং অফিসার।

নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাকে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।



মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নির্বাচনের রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক ড. আব্দুর রহিম বাংলানিউজকে জানান, মেয়র প্রার্থী নজরুলের পক্ষে গত রোববার সন্ধ্যায় শহরের সাতপাই এলাকায় মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়। ওই ঘটনায় তাকে শোকজ করা হয়েছে।   

এদিকে, নেত্রকোনা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নয় জন কাউন্সিলর প্রার্থীকে দেওয়াল ও বৈদ্যুতিক খুঁটিতে লাগানো তাদের পোস্টার তুলে নিতে নির্দেশ দিয়েছেন রির্টানিং অফিসার।

আচরণবিধি লঙ্ঘন করে দেয়াল ও বিদ্যুতের খুঁটিতে পোস্টার লাগানো প্রার্থীরা হলেন, একেএম কামাল উদ্দিন তালুকদার (গাজর), চিত্ত রঞ্জস সরকার (ব্ল্যাকবোর্ড), মো. আকরাম হোসেন (ঢেঁড়শ), আবুল কালাম খোকন (টেবিল ল্যাম্প), আরমানুল ইসলাম (পাঞ্জাবি), মো. মোঘলে আজম খান (উটপাখি), মো. শাহিনুর রহমান (ডালিম) ও সৈয়দ ওয়াছি উল্লাহ রাসেল (পানির বোতল) এবং সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ইয়াসমীন বেগম (কাঁচি)।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।