ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

বিনোদন

জলঢাকায় মঞ্চ মাতালেন অপু ও আাঁখি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
জলঢাকায় মঞ্চ মাতালেন অপু ও আাঁখি

নীলফামারী: নীলফামারীর জলঢাকায় মঞ্চ মাতালেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। একই মঞ্চে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় সংগীত শিল্পী আঁখি আলমগীর ও সুলতানা ইয়াসমিন লায়লা।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা পরিষদের আয়োজিত কনসার্টে যোগ দেন তারা। জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা দিতে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-২ আসনের জাতীয় সংসদ সদস্য, দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর।

আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জলঢাকা পৌরমেয়র আব্দুল ওয়াহেদ বাহাদুর প্রমুখ।


কনসার্ট ঘিরে কয়েক দিন আগে থেকেই প্রস্তুতি গ্রহণ করে উপজেলা পরিষদ। জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামেওই সংবর্ধনা অনুষ্ঠানে ও মঞ্চ করা হয় কনসার্টের স্টেজ।

এছাড়াও অনুষ্ঠান ঘিরে বাড়ানো হয় আইনশৃঙ্খলা বাহিনীর বেষ্টনী।  যেকোনো বিশৃঙ্খলা এড়াতে বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি। এছাড়াও সাদা পোশাকে পুলিশসহ দায়িত্ব পালন করেন আনসার সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরা।

আব্দুল ওয়াহেদ বাহাদুর বলেন, ১৭ অক্টোবর নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মমতাজুল হক ভাই বিজয়ী হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে এ কনসার্টের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa