ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

১৬ ডিসেম্বর থেকে ‘হাওয়া’ বইবে পশ্চিমবঙ্গে, ভারতজুড়ে ৩০ তারিখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
১৬ ডিসেম্বর থেকে ‘হাওয়া’ বইবে পশ্চিমবঙ্গে, ভারতজুড়ে ৩০ তারিখ

ভারতে মুক্তি পেতে চলেছে আলোচিত সিনেমা ‘হাওয়া’। সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ ডিসেম্বর সিনেমাটি পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এরপর ভারতজুড়ে মুক্তি পাবে ৩০ ডিসেম্বর।

খবরটি সামাজিকমাধ্যমে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা মেজবাউর রহমান সুমন।  

রিল্যায়ান্স এন্টারটেইনমেন্টের অফিশিয়াল গ্রুপে শেয়ার করা সিনেমাটির মুক্তির খবরের স্ক্রিনশট দিয়ে নির্মাতা লেখেন, হাওয়া বইবে কলকাতা ও পশ্চিম বাংলায় ১৬ তারিখ থেকে আর ভারতজুড়ে ৩০ তারিখ থেকে।

কিছুদিন আগেই কলকাতায় চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে ‘হাওয়া’। সেখানে দর্শকের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। সে সময়ে অনেক দর্শক সিনেমাটি দেখার সুযোগ পাননি বলে ক্ষোভ প্রকাশ করেছিলেন।

‘হাওয়া’ সিনেমাটি এবারের একাডেমি অ্যাওয়ার্ডে (অস্কার) যাচ্ছে। ৯৫তম একাডেমি অ্যাওয়ার্ডে ‘বেস্ট ইন্টারন্যাশনাল ফিচার ফিল্ম’ বিভাগে বাংলাদেশ থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছে এই সিনেমা।

তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa