ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

ভারতীয় তারকাদের শীর্ষে ধানুশ, সেরা দশে যারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
ভারতীয় তারকাদের শীর্ষে ধানুশ, সেরা দশে যারা

ভারতীয় শীর্ষ জনপ্রিয় ১০ অভিনেতা-অভিনেত্রীর নাম প্রকাশ করেছে চলচ্চিত্র নিয়ে প্রসিদ্ধ সাইট ইন্টারনেট মুভি ডেটাবেজ বা আইএমডিবি। মূলত আইএমডিবির পেজ ভিজিটের ওপর ভিত্তি করে এই তালিকা প্রকাশ হয়েছে।

এই তালিকায় শীর্ষ রয়েছেন দক্ষিণী তারকা ধানুশ। বুধবার (৭ ডিসেম্বর) নিজেদের ভেরিফায়েড ইনস্টাগ্রামে এক পোস্টে এ তথ্য জানিয়েছে আইএমডিবি ইন্ডিয়া।

সেরা দশের এ তালিকায় বলিউড অভিনেতাদের মধ্যে রয়েছেন একমাত্র ঋত্বিক রোশন। আর অভিনেত্রীদের মধ্যে রয়েছেন আলিয়া ভাট ও ঐশ্বরিয়া রাই বচ্চন। এছাড়া সবাই দক্ষিণী সিনেমার।

ধারাবাহিকভাবে এ তালিকায় রয়েছেন ১. ধানুশ, ২. আলিয়া ভাট, ৩. ঐশ্বরিয়া রাই বচ্চন, ৪. রাম চরণ, ৫. সামান্থা রুথ প্রভু, ৬. হৃতিক রোশন, ৭. কিয়ারা আদভানি, ৮. এন টি রামা রাও জুনিয়র, ৯. আল্লু অর্জুন ও ১০. যশ।

এই র‍্যাঙ্কিংয়ের প্রক্রিয়া নিয়ে তারা জানিয়েছে, ২০২২ সালে আইএমডিবি পেজে প্রতি সপ্তাহে যেসব তারকা ধারাবাহিকভাবে সর্বোচ্চ র‍্যাঙ্কিংয়ে ছিলেন, তারাই রয়েছেন এ তালিকায়।  

আর এই র‍্যাঙ্কিং নির্ধারিত হয় প্রতি মাসে সারা বিশ্বে আইএমডিবির প্রকৃত পেজে দুই কোটি ভিজিটরের ওপর ভিত্তি করে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa