ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

ব্রাজিল-আর্জেন্টিনা নয়, আলভীর পছন্দ ফ্রান্স

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
ব্রাজিল-আর্জেন্টিনা নয়, আলভীর পছন্দ ফ্রান্স যাহের আলভী

ফিফা বিশ্বকাপ ফুটবল জ্বরে আক্রান্ত সারা পৃথিবী। বাদ নেই ১০ বছরের শিশু থেকে ৯০ বছরের বৃদ্ধ।

সেই তালিকায় বাদ নেই শোবিজের অভিনেতা-অভিনেত্রীরা।

বাংলাদেশের সময় আজ রাত ৯ টায় ব্রাজিলের সঙ্গে মাঠে নামবে গতবারের রানার-আপ ক্রোয়েশিয়া। অন্যদিকে, রাত ১ টায় আর্জেন্টিনার মুখোমুখি হবে নেদারল্যান্ডস।

এদিন রাজধানীর উত্তরার ৪ নম্বর সেক্টরে একটি বেসরকারি চ্যানেলের ধারাবাহিক নাটকের শুটিং করছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা যাহের আলভী। অভিনয়ের ক্ষেত্রে স্রোতে গা ভাসানো হয়নি এই অভিনেতা। বরাবরই ভিন্নধর্মী গল্পে নিজেকে মেলে ধরতে চেষ্টা করেন। ফুটবল বিশ্বকাপে যেখানে বেশিরভাগ দর্শক ব্রাজিল আর আর্জেন্টিনার সমর্থক সেখানে চরিত্র নির্বাচনের মতোই যাহের আলভী উল্টো পথের যাত্রী।

এই অভিনেতা বলেন, সবাই যেই দলগুলো নিয়ে বাকবিতণ্ডা করে আমি সেই দুই দলের একটাও সমর্থন করি না। আমার পছন্দের ফুটবল দল ফ্রান্স।  

যাহের আলভীর পছন্দের খেলোয়ারের তালিকায় রয়েছে জেনেদিন জিদান। বর্তমান ফ্রান্সের ফুটবলার গ্রিস ম্যানকে পছন্দ করেন তিনি। তার ভাষ্য, ১৯৯৭ সাল থেকে আমি ফান্সের সমর্থন করি।  

ফান্সের সমর্থক হলেও লিওনেল মেসি, এমবাপ্পে, নেইমারের মতো তারকা রয়েছে তার পছন্দের তালিকায়।  

বর্তমানে দুইটি ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন যাহের আলভী। এরমধ্যে রয়েছে সঞ্জীত সরকার পরিচালিত ‘টিচার এন্ড জ্যান্টেলম্যান’, প্রচার হচ্ছে আরটিভিতে। অন্যটি শুক্রবার (৯ ডিসেম্বর) থেকে কাজ শুরু করেছেন। এটি পরিচালনায় রয়েছেন মাইদুল রাকিব। ধারাবাহিকের নাম ‘কমিটি চাই’। এছাড়াও একক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।  

২০১২ সালে রিয়েলিটি শোর মাধ্যেম শোবিজে পা রাখেন যাহের আলভী। এরপর বিভিন্ন প্রতিষ্ঠানের মডেল, মিউজিক ভিডিও, একক ও ধারাবাহিক নাটকে কাজ করে চলছেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa