ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চার মাস পর দেশে ফিরলেন নাঈম-শাবনাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
চার মাস পর দেশে ফিরলেন নাঈম-শাবনাজ শাবনাজ-নাঈম

দীর্ঘ চার মাস পর দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি নাঈম-শাবনাজ। ২০২১ সালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নাঈম।

পরে সুস্থও হয়ে ওঠেন। তারপরও সেখানে ডাক্তার দেখানোর পাশাপাশি ঘুরে বেড়িয়েছেন এই তারকা দম্পতি। সঙ্গে ছিল তাদের দুই কন্যা।

করোনার কারণে দীর্ঘ দুই বছর তেমন একটা বাইরে যেতে পারেননি তারা। দুই মেয়েকে নিয়ে সিদ্ধান্ত নেন ঘুরতে যাবেন। বেছে নেন পছন্দের জায়গা ভারতের আগ্রা ও জয়পুর।

ভারতে যাওয়ার আগেই সিদ্ধান্ত নিয়েছিলেন, নাঈমকে সেখানে পুরো চেকআপ করানোর। নাঈম এই সময়ে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন। ডাক্তার জানিয়েছেন, আপাতত নাঈমকে নিয়ে চিন্তা নেই।

এ বিষয়ে শাবনাজ বলেন, আমরা নাঈমের চিকিৎসার পাশাপাশি তাজমহল, জয়পুরের অনেক জায়গায় ঘুরেছি। দুই মেয়ে ছিল আমাদের সঙ্গে। করোনার পর থেকে তারাও তেমন ঘোরার সুযোগ পায়নি। তাদের নিয়ে ঘোরার ইচ্ছা ছিল অনেক দিনের, কিন্তু হয়ে উঠছিল না। সব মিলিয়ে একটু সময় নিয়ে ভারতে থেকেছি।

২০২১ সালে নাঈম হার্টের সমস্যায় ভুগছিলেন। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকেরা তাকে দ্রুত অস্ত্রোপচারের পরামর্শ দেন। এরপর থেকেই তিনি সুস্থ ছিলেন।

বর্তমানে পরিবার নিয়ে ঢাকায় অবস্থান করছেন নাঈম-শাবনাজ। তবে শিগগিরই আত্মীয়স্বজনের কাছে টাঙ্গাইলের গ্রামের বাড়িতে ফিরতে চান তারা।  

১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পায়। সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়।  

শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।  

নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি'’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’।

সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ  ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন।

আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দু’জনই এখন বর্তমান জীবন নিয়ে ব্যস্ত রয়েছন। সংসার জীবনে তাদের দুই সন্তান নামিরা ও মাহাদিয়া। মাহাদিয়া গান নিয়েও কাজ করছেন।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।