ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

আরবাজ-জর্জিয়ার প্রেমে ভাঙনের গুঞ্জন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
আরবাজ-জর্জিয়ার প্রেমে ভাঙনের গুঞ্জন! আরবাজ-জর্জিয়া

ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে বলিউড নির্মাতা-প্রযোজক আরবাজ খানের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। এই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছেন আরবাজের প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরা ও পরিচালক করণ জোহর।

অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ। করোনা সংকটের সময় থেকে লিভ-ইন করছেন তারা। বিয়ে করতে যাচ্ছেন এমন গুঞ্জনও বহুবার চাউর হয়েছে। তবে ইদানীং বলিপাড়ার বাতাসে এ জুটির প্রেমের বিচ্ছেদের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে।

‘মুভিং উইথ মালাইকা’ শিরোনামে একটি শো সঞ্চালনা করছেন মালাইকা। এই শোয়ে ইতোমধ্যে বলিউডের অনেক তারকাই হাজির হয়েছেন। নতুন একটি পর্বে অতিথি হিসেবে হাজির হন করণ জোহর। আর সেখানে আরবাজ-জর্জিয়ার প্রেমের বিচ্ছেদের গুঞ্জনের আগুনে ঘি ঢালেন করণ।

মালাইকা আরোরাকে এসময় করণ জোহর প্রশ্ন করেন আরবাজ খানের সঙ্গে তোমার এখন কেমন সম্পর্ক? জবাবে এ অভিনেত্রী বলেন, এখন খুবই ভালো সম্পর্ক। আমি মনে করি, এখন আমরা অনেক ভালো আছি।

এরপর মালাইকার কাছে জানতে চান, জর্জিয়ার সঙ্গে আরবাজের বিচ্ছেদের খবর অনলাইনে প্রকাশের পর প্রাক্তন স্বামীর সঙ্গে যোগাযোগ করেছিলেন কিনা? এ প্রশ্নের উত্তরে মালাইকা আরোরা বলেন, আমি বিষয়টি জানি না। এ বিষয়ে জানতেও চাইনি।

মালাইকা বলেন, আমি এমন মানুষও নই যে, আরহানকে (মালাইকা-আরবাজ পুত্র) জিজ্ঞাসা করব এসব কি হচ্ছে? আমি সীমা অতিক্রম করতে পছন্দ করি না। আমি অনেক প্রাক্তন দম্পতিকে জানি, যারা তাদের সন্তানের কাছ থেকে প্রাক্তন স্বামীর বিষয়ে তথ্য নেয়। আমি তাদের মতো নই; আমি এসব থেকে দূরে থাকতে চাই।

মালাইকা-করণের এ আলোচনা ধোঁয়াশা তৈরি করেছে। কিন্তু বিচ্ছেদের গুঞ্জন নিয়ে আরবাজ কিংবা জর্জিয়া কেউই মুখ খুলেননি।  

গেল নভেম্বর মাসের মাঝামাঝি সময়ে আরবাজ জানান, তারা সম্পর্কে রয়েছেন। বয়সে ২৩ বছরের ছোট হলেও তাদের মাঝে বোঝাপড়া দারুণ। তবে জর্জিয়ার সঙ্গে ঘর বাঁধার বিষয়টি কৌশলে এড়িয়ে যান আরবাজ।

১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি।  

২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। এরপর জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। অন্যদিকে, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা।  

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।