ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

ইত্যাদি’র মঞ্চে ফেনীর দুই অভিনয় শিল্পী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
ইত্যাদি’র মঞ্চে ফেনীর দুই অভিনয় শিল্পী আমিন আজাদ, সুবর্ণা মজুমদার

ফেনী: ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে বাংলাদেশ টেলিভিশনের বহুল জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’র মঞ্চে থাকবেন অভিনয় শিল্পী আমিন আজাদ ও সুবর্ণা মজুমদার। তারা দুজনেই ফেনীর সন্তান।

আমিন আজাদ জেলার কালীদহ ইউনিয়নের আলোকদিয়া গ্রামের ভুঞা বাড়ির আবদুল আমিন খোকা মিয়ার ছেলে। তার মাধ্যমিক পর্যন্ত শিক্ষা জীবন ফেনীতে কাটলেও এখন ঢাকার বাসিন্দা। ঢাকাস্থ আরণ্যক নাট্যদলের একজন সফল নাট্যকর্মী।  

সুবর্ণা মজুমদার শহরতলীর কাজীর বাগ ইউনিয়নের সোনাপুর গ্রামের জামাল উদ্দিন মজুমদার বাড়ির মোহাম্মদ শরিফুদ্দিন আহাম্মদ মজনু ও কাজীর বাগ ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রহিমা খাতুনের মেয়ে। তার মাধ্যমিক পর্যন্ত শিক্ষা জীবন ফেনীতে হলেও ঢাকায় এলএলবি শেষ করেন। তিনিও আরণ্যক নাট্যদলের একজন নাট্যকর্মী।  

বর্তমানে ফেনী সরকারি কলেজের প্রাক্তন শিক্ষার্থী এ দু’জনই টেলিভশন ও সিনেমায় অভিনয় করছেন। ইত্যাদি অনুষ্ঠানেও তারা মলম পার্টি বিষয়ক একটি নাটিকায় অভিনয় করবেন।  

আগামী ৩০ ডিসেম্বর বিটিভিতে প্রচারের জন্য শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় ফেনী সরকারি পাইলট হাইস্কুল মাঠে ধারণ করা হবে এবারের ইত্যাদির কিছু অংশ। এই মাঠকে ঘিরে রয়েছে মহান মুক্তিযুদ্ধের নানা ইতিহাস। অনুষ্ঠানের মঞ্চের ব্যাকগ্রাউন্ড হিসেবে ব্যবহার করা হবে দক্ষিণ-পূর্ব বাংলার ঐতিহ্যবাহী ফেনী সরকারি কলেজের পুরোনো ভবন।

বিভিন্ন জেলার সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, পর্যটন ও দর্শনীয় স্থানগুলোতে গিয়ে ধারণ করা হয় ‘ইত্যাদি’। এরই ধারাবাহিকতায় হানিফ সংকেতের ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হবে মহান মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত ফেনী সরকারি পাইলট হাইস্কুল মাঠে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এসএইচডি/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।