ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

‘ফিনিক্সের ডায়েরি-১’ নিয়ে আসছে অর্থহীন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
‘ফিনিক্সের ডায়েরি-১’ নিয়ে আসছে অর্থহীন

দীর্ঘ বিরতির পর দর্শকদের জন্য এবার পূর্ণাঙ্গ অ্যালবাম মুক্তি দিতে যাচ্ছে জনপ্রিয় রক ব্যান্ড অর্থহীন। যার নাম ‘ফিনিক্সের ডায়েরি-১’।

ইতোমধ্যেই অ্যালবামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। যা মুক্তির পর অর্থহীন ভক্তদের মধ্যে বেশ আলোড়ন তুলেছে।

‘ফিনিক্সের ডায়েরি-১’ অ্যালবামটি এ বছরের শেষ সপ্তাহে মুক্তি দেওয়া হবে। বিষয়টি নিশ্চিত করেন ব্যান্ডের ম্যানেজার টিটু।  

তিনি বলেন, আসন্ন অ্যালবাম নিয়ে ব্যস্ত সময় পার করছে ব্যান্ড অর্থহীন। দিন-রাত ভক্তদের জন্য কাজ করে যাচ্ছে দলটি। বলতে গেলে শ্বাস ফেলানোর সময় পাচ্ছে না কেউ। কারণ অর্থহীন তার ভক্তদের কাছে প্রতিজ্ঞাবদ্ধ। তাদের ভালো কিছু উপহার দেওয়ার জন্যই আমাদের এই চেষ্টা।

টিটু আরো বলেন, বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে আমাদের ভক্ত রয়েছে। তাদের কথা মাথায় রেখেই কাজ করা হচ্ছে। আশা করছি কেউ হতাশ হবে না। আমাদের সঙ্গেই থাকুন ভালো কিছু আসছে।

অ্যালবামের প্রথম গানের নাম ‘আমার এ গান’। নতুন গানে ভক্তদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়েছেন সুমন ও অর্থহীন ব্যান্ডের বাকি সদস্যরা। ‘আমার এ গান’র ভিডিওটি সুমনের গল্প ও চিত্রনাট্যে নির্মাণ হয়েছে। যেটি পরিচালনা করেছেন আশফাক বিপুল। ৮ মিনিট দৈর্ঘ্যের ভিডিওটিতে অর্থহীনের সদস্যদের সঙ্গে অভিনয় করেছেন তরুণ অভিনেতা ইমতিয়াজ বর্ষণ।

২০১৮ সালে ‘কারণ তুমি অমানুষ’-এর পর অর্থহীনের কোনো নতুন গান আসেনি। ব্যান্ডটির সর্বশেষ পূর্ণাঙ্গ অ্যালবাম ‘ক্যানসারের নিশিকাব্য’ মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। দীর্ঘ বিরতির পর আবারো নতুন অ্যালবাম নিয়ে আসছে অর্থহীন।  

‘ফিনিক্সের ডায়েরি-১’ অ্যালবামের আটটি গানই এ বছরের শেষ সপ্তাহে সবগুলো গান প্রকাশ করা হবে। এর মধ্যে ৪টি গান থাকবে ভিডিওসহ। বাকী গান কীভাবে পাওয়া যাবে তা এখনও নিশ্চিত করা হয়নি।

বর্তমানে অর্থহীন ব্যান্ডের লাইনআপে রয়েছেন- সুমন (গায়ক, বেজ গিটার), শিশির (গিটার, কিবোর্ড), মার্ক ডন (ড্রামস) ও মহান ফাহিম (গিটার)।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।