ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

মুন্নির স্ট্যাটাসে জল্পনা, সম্পর্কে জড়িয়েছেন তাপস-বুবলী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
মুন্নির স্ট্যাটাসে জল্পনা, সম্পর্কে জড়িয়েছেন তাপস-বুবলী?

আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের অঙ্গীকার নিয়ে ২০১৯ সালের সেপ্টেম্বরে গানবাংলা টেলিভিশনের মিউজিক ফর পিস কনসার্টে দেশীয় চলচ্চিত্রের তারকাদের উপস্থিতিতে টিএম ফিল্মস যাত্রা শুরুর ঘোষণা দেয়। কিন্তু করোনা মহামারির কারণে প্রযোজনায় আসতে প্রতিষ্ঠানটির বিলম্ব হয়।

তবে চলতি বছর চলচ্চিত্র প্রযোজনায় নাম লিখিয়েছে টিএম ফিল্মস। সম্প্রতি দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠানটি। এর একটি ‘খেলা হবে’। যেটি নির্মাণ করছেন ‘ন ডরাই’খ্যাত তানিম রহমান অংশু। তবে আকর্ষণীয় ব্যাপার হচ্ছে, সিনেমাটির মাধ্যমে প্রথমবার পর্দা শেয়ার করতে দেখা যাবে ঢাকাই সিনেমার দুই তারকা অভিনেত্রী পরীমণি ও শবনম ইয়াসমিন বুবলীকে!

গেল অক্টোবরের শেষ দিকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল ভারতে। এমনই খবর প্রকাশ হয় গণমাধ্যমে। এরপর এ বিষয়ে কিছু না জানা গেলেও তবে এবার টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নি দিলেন অবাক করা তথ্য!

তাপসের সঙ্গে নাকি প্রেম করছেন চিত্রতারকা শাকিব খানের সাবেক স্ত্রী শবনম ইয়াসমিন বুবলী! এমনই দাবি করা একটি পোস্ট এসেছে খোদ তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুক থেকে। স্ট্যাটাসটি এখন দেখা না গেলেও এর স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।  

ওই ফেসবুক পোস্টে লেখা হয়, তাপস আর বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয়ে তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে!

এ প্রসঙ্গে জানতে ফারজানা মুন্নির মুঠোফোনে একাধিকবার কল দিয়েও পাওয়া যায়নি। তার নম্বরে ও হোয়াটসঅ্যাপে ক্ষুদে বার্তা পাঠিয়েও সাড়া মেলেনি। অন্যদিকে তাপসের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়, তাকেও ক্ষুদে বার্তা পাঠিয়ে কোনও উত্তর পাওয়া যায়নি।  

এদিকে, বুবলীকেও কল, ক্ষুদে বার্তা পাঠালেও কোনো সাড়া পাওয়া যায়নি।  

তবে গানবাংলার একটি সূত্র দাবি করেছে, ফারজানা মুন্নি এবং কৌশিক হোসেন তাপসের সাফল্যময় অগ্রযাত্রা ও সুনামের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো একটি চক্র ফারজানা মুন্নির আইডি হ্যাক করে এমন একটি স্ট্যাটাস প্রকাশ করে। কে বা কারা এ কাজ করেছে তা বের করতে কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।