ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

বিনোদন

কিংবদন্তি অভিনেত্রী লীলাবতী মারা গেছেন 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
কিংবদন্তি অভিনেত্রী লীলাবতী মারা গেছেন 

শোকের ছায়া নেমে এসেছে ভরতের দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। শুক্রবার (০৮ ডিসেম্বর) না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বিশিষ্ট কন্নড় অভিনেত্রী লীলাবতী।

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮৫ বছর।

মৃত্যুর আগে দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন এই অভিনেত্রী। বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি৷ শুক্রবার বেঙ্গালুরুর উপকণ্ঠে নেলামঙ্গলার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।  

দীর্ঘ ক্যারিয়ারে তামিল এবং তেলুগুসহ ৬০০টির বেশি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন লীলাবতী। তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  

এক্স (টুইটার) প্ল্যাটফর্মে তিনি লেখেন, কিংবদন্তি কন্নড় চলচ্চিত্র ব্যক্তিত্ব লীলাবতী জির প্রয়াণের কথা শুনে দুঃখিত। সিনেমার একজন সত্যিকারের আইকন, তিনি অসংখ্য চলচ্চিত্রে তার বহুমুখী অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় জায়গা করে নিয়েছেন। তার বৈচিত্র্যময় ভূমিকা এবং অসাধারণ প্রতিভা সবসময় মনে রইবে এবং প্রশংসিত হবে। পরিবার এবং ভক্তদের প্রতি সমবেদনা জানাই।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।