ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

মিলার কণ্ঠে ভোট নিয়ে গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
মিলার কণ্ঠে ভোট নিয়ে গান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তরুণ প্রজন্মকে ভোট দিতে আগ্রহী করতে নতুন গান কণ্ঠে তুললেন পপ গায়িকা মিলা। সদ্য প্রকাশিত গানটির শিরোনাম ‘গো ভোট’।

অটামনাল মুনের কথা ও সুরে এ গানের সংগীতায়োজন করেছেন আদিব কবির। ভিডিও আকারে গানটি প্রকাশিত হয়েছে ‘ক্যাম্পেইন অ্যাডভোকেসি প্রোগ্রাম-ক্যাপ’র ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

‘তোমার কথা বলুক আজ তোমার ঠোঁট/ গো গো গো ভোট/’-এমন কথার গানটির ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। চিত্রায়ণ করা হয়েছে উত্তরার মেট্রোরেল স্টেশনের পাশেই। ভিডিওতে পারফর্ম করেছেন মিলা ও তার সতীর্থরা।

গানটি নিয়ে ‘ক্যাম্পেইন অ্যাডভোকেসি প্রোগ্রাম-ক্যাপ’র পক্ষ থেকে বলা হয়, ভোট প্রদানে তরুণ সমাজকে আগ্রহী করে তুলতে আমাদের উদ্যোগে পপ সেনসশন মিলা প্রকাশ করলেন ‘গো ভোট’ শিরোনামে নতুন গান। মিউজিক ভিডিওতে সর্বস্তরের জনগণের পাশাপাশি হাসান (আর্ক), সুইটি, ফেরদৌস, জিয়াউল হক পলাশ, রাফা, মিলন মাহমুদ, তৌহিদ আফ্রিদি, প্রতীক হাসানসহ একঝাঁক সেলিব্রিটি ও ইনফ্লুয়েন্সার এক হয়ে হাতে ‘গো ভোট’ প্ল্যাকার্ড নিয়ে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

গানটি নিয়ে মিলা বলেন, মূলত ‘ক্যাপ’র মুবিন ভাইয়ের উৎসাহে গানটির সঙ্গে আমি যুক্ত হয়েছি। আর গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দিয়ে সর্বক্ষণ পাশে ছিলেন জুয়েল মোর্শেদ ভাই। দেশের প্রতি নিজের একটা দায়িত্ববোধ থেকেই গানটি গেয়েছি। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।