ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জোড়া লেগেছে নওয়াজ-আলিয়ার সংসার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
জোড়া লেগেছে নওয়াজ-আলিয়ার সংসার

বহু চড়াই-উতরাইয়ের পর অবশেষে জোড়া লাগল বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাঙা সংসার। গত বছর থেকে দীর্ঘ সময় ধরে অশান্তি চলছিল নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তার স্ত্রী আলিয়া সিদ্দিকির মধ্যে, যা নিয়মিত উঠে আসে শিরোনামে।

চলছিল একের পর এক কাদা ছোঁড়াছুড়ি।

অভিনেতার বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছিলেন আলিয়া। তবে এবার সব সমস্যা মিটিয়ে আবার কাছাকাছি এলেন দুজন। অভিনেতার ভাঙা সংসার ফের জোড়া লেগেছে। জানা গেছে, সন্তানদের জন্য তারা আবার একসঙ্গে থাকছেন।

সম্প্রতি ই-টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে আলিয়া সিদ্দিকি জানিয়েছেন, তারা পুনরায় সুখে-শান্তিতে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আলিয়া বলেন, ‘সাম্প্রতিককালে আমার জীবনে বেশ কিছু বদল এসেছে। আমার মনে হয়েছে, খারাপ জিনিসটা আমরা সবার সঙ্গে যখন ভাগ করে নিই তখন ভালোটাও ভাগ করে নেওয়া উচিত। নওয়াজ আমার সঙ্গে এবং আমাদের সন্তানদের সঙ্গে বিবাহবার্ষিকী সেলিব্রিট করেছে।

সাক্ষাৎকারে আলিয়া আরও বলেন, ‘আমি বুঝেছি আমাদের সম্পর্কে যে সমস্যাগুলো ছিল সেগুলো সবই তৃতীয় ব্যক্তির জন্য। কিন্তু আমাদের জীবনে আর কোনো ভুল বোঝাবুঝি নেই। আমাদের সন্তানদের জন্য আমরা আত্মসমর্পণ করেছি। এখন আর আলাদা থাকার মানে নেই। সন্তানরা বড় হচ্ছে। নওয়াজও গোটা বিষয়ে খুব ডিস্টার্ব হয়ে পড়েছিল। তাই আমরা ঠিক করেছি আর ঝগড়া নয়। একসঙ্গেই থাকব আমরা।

কিছুদিন আগেই নওয়াজ এবং আলিয়ার ১৪ বছরের বিবাহবার্ষিকী গেছে। সেদিন দুই সন্তান শোরা এবং ইয়ানিকে সঙ্গে নিয়ে নওয়াজ এবং আলিয়া তাদের এই বিশেষ দিনটি পালন করেছেন। সেদিনের বেশ কিছু ছবিও আলিয়া পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।