ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

জায়েদ খানের সঙ্গে কী হয়েছে সাকিব আল হাসানের? 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
জায়েদ খানের সঙ্গে কী হয়েছে সাকিব আল হাসানের? 

বিভিন্ন ঘটনায় হঠাৎ নিজের মেজাজ হারাতে দেখা গেছে জাতীয় ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। এবার তাঁকে দেখা গেছে চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে, বিষয়টি ভুল বোঝাবুঝি নাকি নিছক মজার ছলে এই ঘটনা, তা যদিও জানা যায়নি।

একটি ভিডিওতে দেখা গেছে, জায়েদ খান ও সাকিব আল হাসান একটি সুইমিংপুলের সামনে পাশাপাশি দাড়িয়ে আছেন। এরমধ্যে সাকিব তার হাতে থাকা মোবাইল ফোনটি পানিতে ছুঁড়ে ফেলে দেন এবং হেঁটে এগিয়ে যান। এ সময় জায়েদ খান অনেকটা হতভম্ব হয়ে দাড়িয়ে থাকেন। ধারণা করা হচ্ছে সাকিবের ছুঁড়ে ফেলা মোবাইলটি জায়েদ খানের।

খোঁজ নিয়ে জানা গেছে, তাঁরা দুজনই একটি কাজে ওই সুইমিংপুলের পাশে ছিলেন। কাজের অবসরে দুজন আলাপচারিতা করছিলেন, এরমধ্যে ঘটে এমন অবাক কাণ্ড। ঘটনাটি সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও এরইমধ্যে এই ভিডিও নিয়ে চলছে নানা গুঞ্জন।

যদিও সাকিব ও জায়েদ খান কেউই এ বিষয়ে কোনো কথা এখন পর্যন্ত বলেননি। তাঁরা দুজনই নিজেদের কাজ নিয়ে এই মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪

( একটি বিজ্ঞাপনী বার্তা)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।