ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অবশেষে ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মে ১৩, ২০২৪
অবশেষে ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত

২০২১ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয় আলোচিত টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের ছেলের। নাম তার ঈশান দাশগুপ্ত।

যদিও সেই সময় ছেলের পিতৃপরিচয় নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। অভিনেতা যশ দাশগুপ্তই যে ঈশানের বাবা, তা তার পৌরসভার জন্মসনদে পরিষ্কার করে দেন নুসরাত।

এমনিতেই তারকা-সন্তানরা দেখতে কেমন হয়েছে, তা নিয়ে উৎসাহ থাকে তাদের অনুরাগীদের। এক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। নুসরাতের ছেলের বয়স সাড়ে তিন বছর। মা দিবসে প্রথমবার ছেলে ঈশানের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী।

গোলাপি শিফনের শাড়িতে নুসরাত। চোখে-মুখে তার গোলাপি আভা। কোলে বসে রয়েছে ছোট্ট ঈশান। মা দিবসটা শুধুই যে সন্তানের সঙ্গে কাটাচ্ছেন এমনটা নয়, অভিনেত্রী তার মায়ের সঙ্গে কেক কেটে উদযাপন করেন বিশেষ এই দিনটি। সে ছবিও পোস্ট করেছেন তিনি। নুসরাতের ছেলেকে দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে অনুরাগীরা। অনেকেই লিখেছেন, “ঈশান যেন একেবারে ছোট্ট যশ। ”

চলতি বছর লোকসভা ভোটে প্রার্থী হতে পারেননি নুসরাত। আপাতত ছবির কাজ ও স্বামী, সংসার নিয়েই রয়েছেন অভিনেত্রী। মা হয়েছেন তা-ও প্রায় বেশ কয়েক বছর হল। তবে ছেলেকে নিয়ে প্রথম থেকেই সাবধান যশ ও নুসরাত।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।