ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

বিনোদন

স্ত্রী করলেন মেহজাবীনের প্রশংসা, রঞ্জিত মল্লিক জানালেন শুভ কামনা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
স্ত্রী করলেন মেহজাবীনের প্রশংসা, রঞ্জিত মল্লিক জানালেন শুভ কামনা

অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর অভিনয় দেখে অনেকেই প্রশংসা করেন। দেশের বাইরেও তার নাটকের দর্শক অগণিত।

পার্শ্ববর্তী দেশ ভারতেও মেহজাবীনের অনুসারী কম নয়। সেই তালিকায় আছে পশ্চিমবঙ্গের জীবন্ত কিংবদন্তীতি অভিনেতা রঞ্জিত মল্লিকের স্ত্রী দীপা মল্লিক।

এক ভিডিও বার্তায় মেহজাবীনের ভূয়সী প্রশংসা করতে দেখা গেল দীপা মল্লিককে। পাশে দাঁড়িয়ে ছিলেন রঞ্জিত মল্লিক নিজেও। তিনিও মেহজাবীনকে শুভকামনা জানিয়েছেন।

দীপা মল্লিক বলেন, মেহজাবীন আমি তোমাকে ভীষণ ভালোবাসি। আমি তোমার এবং অপূর্বর সবকটা নাটক দেখেছি। আমার হাজবেন্ড রঞ্জিত মল্লিককে তোমার ‘খেয়ালী আমি হেয়ালী তুমি’ নাটকটি দেখলাম। তাছাড়া ‘বড়ছেলে’ বলে নাটক সেখানে অসাধারণ অভিনয় করেছো তুমি। তোমাকে তুমি করে বলছি, কারণ বাচ্চা মেয়ে তুমি। আমার মেয়ে আছে কোয়েল মল্লিক। তাকেও তোমার নাটকগুলো সব দেখাবো। খুবই ভালো পারফর্মেন্স তোমার। উইশ ইউ অল দ্য বেস্ট।

রঞ্জিত মল্লিক ও তার স্ত্রীর এক মিনিটের ভিডিওটি মেহজাবীন তার পেজে পোস্ট দিয়ে কৃতজ্ঞা প্রকাশ করেছেন। এই অভিনেত্রী লেখেন, সবার প্রিয় রঞ্জিত মল্লিক স্যার এবং তার স্ত্রী দীপা মল্লিকের কাছ থেকে পাওয়া এক ধরনের সুইট সারপ্রাইজ বার্তা। আপনার কথাগুলো আমাকে প্রচণ্ড স্পর্শ করেছে। কলকাতার ভক্তদের ভালোবাসা জানাই।

বর্তমানে নিয়মিত নাটকে অভিনয় করছেন না মেহজাবীন। বিশেষ দিবসের নাটক ছাড়া তাকে সেভাবে পাওয়া যায় না। তবে মাঝেমধ্যে দু-একটি ওটিটি কনটেন্টে পাওয়া যায় এই অভিনেত্রীকে। এর পেছনে ওটিটিতে নিয়মিত হওয়া, এবং সামনে সিনেমায় আসছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।